মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৭

দিগন্ত ও ইসলামিক টিভির সম্প্রচার বন্ধ

দিগন্ত ও ইসলামিক টিভির সম্প্রচার বন্ধ

/ ২২১
প্রকাশ কাল: সোমবার, ৬ মে, ২০১৩

স্বদেশ জুড়ে: জামায়াত-বিএনপি জোট সমর্থিত হিসাবে পরিচিত বেসরকারি টেলিভিশন চ্যানেল দিগন্ত টেলিভিশন ও ইসলামিক টিভির সম্প্রচার সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। সোমবার ভোর ৪টা ২৪ মিনিট থেকে সম্প্রচার বন্ধ রয়েছে। আর আগে রাত ২টার দিকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ইসলামিক টিভির কাযালয়ে গিয়ে সম্প্রচার বন্ধের নির্দেশ দিয়ে সম্প্রচার কক্ষে তালা লাগিয়ে দেন বলে জানা যায়।

বিটিআরসি বা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সম্প্রচার বন্ধের কোনো চিঠি বা নির্দেশনা দেখাননি জানিয়ে দিগন্তের প্রধান বার্তা সম্পাদক জিয়াউল কবির সুমন বলেন, তারা বলেছেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এটা করা হচ্ছে। আজ ভোরে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কর্মকর্তারা এসে সম্প্রচার সাময়িকভাবে বন্ধের নির্দেশ দেন এবং কিছু যন্ত্রপাতি জব্দ করে নিয়ে যান। তবে উপযুক্ত কোন কারণ তারা দর্শাতে পারেন নি।

ইসলামিক টিভির পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তার কার্যালয়ে প্রবেশ করে ভাংচুরও চালিয়েছে। এ সময় তারা সম্প্রচার বন্ধ করে দেয়া। কারণ জানতে চাইলে কোন কিছু না বলে তারা ভাংচুর চালায়। এ সময় আতংকিত হয়ে অফিসের স্টাফরা সম্প্রচার বন্ধ করতে বাধ্য হয়। উল্লেখ্য, ইসলামিক টেলিভিশন চালু করেন বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কান্দার। তার মৃত্যুর পর ছেলে শামস এস্কেন্দার এখন প্রতিষ্ঠানটির দায়িত্বে রয়েছেন।

 

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024