বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:১২

সিলেটের মানুষের ভালোবাসায় আমি অভিভূত

সিলেটের মানুষের ভালোবাসায় আমি অভিভূত

/ ৫৫
প্রকাশ কাল: সোমবার, ৬ মে, ২০১৩

রোববার আয়োজিত জেলা উন্নয়ন সমন্ময় কমিটির বিদায় সংবর্ধনা অনুষ্টানে সিলেটের বিদায়ী জেলা প্রশাসক খান মোহাম্মদ বিলাল বলেন, আধ্যাত্বিক রাজধানী পূণ্যভূমি সিলেটের মানুষের ভালোবাসায় আমি অভিভূত। আমার চাওয়া পাওয়ার কিছু নেই, আমি জনগণের জন্য আজীবন কাজ করে যাবো।

বিদায়ী জেলা প্রশাসক আরো বলেন, জেলা প্রশাসনের উদ্যোগে খুব শিঘ্রই সিলেটে মুক্তিযোদ্ধাদের জন্য সরকারী উদ্যোগে আবাসনের ব্যবস্থা হচ্ছে।নিয়েছে। মুক্তিযোদ্ধাদের আবাসনের জন্য ৮ একর জায়গা বরাদ্দের জন্য জেলা প্রশাসন থেকে মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে। মন্ত্রণালয়ের অনুমোদন পেলেই মুক্তিযোদ্ধাদের মধ্যে এই জায়গা বরাদ্দ দেয়া হবে। বর্তমান সরকারের আমলে সিলেটে মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে। সিলেটে তৈরি করা হচ্ছে মুক্তিযোদ্ধা কমপেক্স।

এছাড়া পর্যটন কেন্দ্র জাফলংয়ে একটি বিনোদন কেন্দ্র নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। ওই বিনোদন কেন্দ্রের আয় জমা হবে মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টে। মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠকদের স্বীকৃতি ও যথাযথ সম্মান প্রদানের জন্য ইতোমধ্যে সিলেট জেলা প্রশাসন থেকে একটি প্রস্তাব মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বলেও জানান জেলা প্রশাসক।

বিদায়ী এই অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে মিসেস আরফিনা বিল্লালও উপস্তিত ছিলেন। এ সময় বিদায়ী জেলা প্রশাসক খান মো. বিলাল সিলেট মুক্তিযোদ্ধা কল্যাণ তহবিল হতে ১৭জন মুক্তিযোদ্ধাকে বিভিন্ন অনুদান প্রদান করেন।

 




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022