সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৯

সালমানের নতুন প্রেমিকা লুলিয়া

সালমানের নতুন প্রেমিকা লুলিয়া

/ ৩৭৪
প্রকাশ কাল: শুক্রবার, ১০ মে, ২০১৩

বিনোদন ডেস্ক: সালমানের সুন্দরীদের প্রতি রুচিবোধ যে ভালো তা আগেও প্রমাণ পাওয়া গেছে। ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা একের পর এক সুন্দরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিন্তু কিছুতেই ছাদনাতলা অবধি টেনে নিয়ে যেতে পারেননি। বলিউডের অন্যতম অভিনেতা সালমান খাঁনের জীবনে আবারও প্রেমে পড়েছেন। প্রফেশনাল ক্ষেত্রের সফলতা মানেই তো আর ব্যক্তিগত জীবনের সুখ নয়।

ইদানীং নতুন করে প্রেমে মজে  গেলেন তিনি এবার  সত্যিই নাকি বিয়ে করে সেটেল হওয়ার কথা ভাবছেন তিনি, এমনটা জানা গেছে। সেই সৌভাগ্যবতী বলিউডের কেউ নন। রোমানিয়ান টিভি অভিনেত্রী। তার নাম লুলিয়া ভ্যানচার। সালমানের সঙ্গে লুলিয়ার দেখা হয় দিল্লির একটি ইভেন্টে।তারপর থেকেই দুজনের প্রেম। সেই প্রেমের মালা দিন দিনই বেড়ে চলছে। সালমানও নাকি বেশ সিরিয়াস এই  সম্পর্ক নিয়ে। শুধু সালমানই নন, শোনা যাচ্ছে সালমানের পরিবারেরও নাকি সবার মন জয় করে নিয়েছেন লুলিয়া।

প্রযোজক কামাল রশিদ খান টুইট করেছেন, পরের বছর মার্চ মাসে বিয়ে করতে চলছেন সালমান এবং লুলিয়া। এখন দেখার বিষয় সত্যিই বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলর তার জীবনের নায়িকা খুঁজে পেয়েছেন কি না!

মজার ব্যাপার হলো, বছর দুয়েক হয় তাদের পরিচয় কিন্তু কিছুদিন হলো জনসম্মুখে দেখা যাচ্ছে তাদের একসঙ্গে। কয়েকদিন হলো মুম্বাইয়ের একটি হোটেলে আছেন লুলিয়া। সালমানকে নাকি বেশিরভাগ সময়টাই তার সঙ্গে কাটাতে দেখা যাচ্ছে।

 

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2023