বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৪৯

ক্লোজআপ ওয়ান’১৩ বিজয়ী হলেন লায়লা

ক্লোজআপ ওয়ান’১৩ বিজয়ী হলেন লায়লা

/ ৭৭
প্রকাশ কাল: রবিবার, ১২ মে, ২০১৩

দীর্ঘ ৯ মাসের কার্যক্রম শেষে অনুষ্ঠিত হয়ে গেল ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২-এর বহু প্রতীক্ষিত গ্র্যান্ড ফিনালে। শনিবার বর্ণিল এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিভিন্ন পর্যায়ের ১৩টি রাউন্ড শেষে নির্বাচিত শীর্ষ তিন প্রতিযোগী সোহাগ, লায়লা এবং টুটুলের মধ্যে এবারের ক্লোজআপ ওয়ান তারকা হয়েছেন লায়লা । ২য় বিজয়ী হয়েছেন সোহাগ । আর ৩য় বিজয়ী হয়েছেন টুটুল ।

এবারের ক্লোজআপ ওয়ান ২০১২ এর বিজয়ী লায়লা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ মিতশুবিশি মিরাজ ও ১০লাখ টাকা, ২য় বিজয়ী সোহাগ পেয়েছেন ৫ লাখ টাকা এবং ৩য় বিজয়ী টুটুল ৩ লাখ টাকা পুরস্কার। ক্লোজআপ ওয়ানের তারকা শিল্পীরা ছাড়াও এই গ্র্যান্ড ফিনালেতে ছিলেন শীর্ষ তিন বিচারক আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া।

এছাড়া অনুষ্ঠানের অন্যতম পৃষ্ঠপোষক ক্লোজআপ ব্র্যান্ড ও ইউনিলিভার, মিডিয়া পার্টনার এনটিভি, ইভেন্ট পার্টনার মার্কেট অ্যাকসেস, ক্রিয়েটিভ পার্টনার অ্যাডকম, মিডিয়া এজেন্সি মাইন্ডশেয়ার এবং স্টেজ পার্টনার ক্রিয়েটোর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

স্টেজের বাইরের দর্শকদের আনন্দ দিতে অনুষ্ঠানটি রাত ৮:১৫ মিনিট থেকে এনটিভি সরাসরি সম্প্রচার করে। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের বিভিন্ন সময়ের গান পরিবেশনা করেন ক্লোজআপ ওয়ান ২০০৫. ২০০৬, ২০০৮ এবং ২০১২ এর শিল্পীরা।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022