বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:৩৫

উইলিয়াম-কেটের বাড়ির বাইরে গুলিবর্ষণ নিয়ে হৈ চৈ

উইলিয়াম-কেটের বাড়ির বাইরে গুলিবর্ষণ নিয়ে হৈ চৈ

/ ১৫
প্রকাশ কাল: রবিবার, ৪ নভেম্বর, ২০১২

যুক্তরাজ্যে প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী কেট মিডলটনের বাসভবনের সামনে এক নিরাপত্তারক্ষীর বন্দুক থেকে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।
যুক্তরাজ্যের রাজ পরিবারের সদস্যদের বাসভবনের কাছে গুলিবর্ষণের এ ঘটনা শুক্রবার দেশটির গুরুত্বপূর্ণ সব সংবাদ মাধ্যম ফলাও করে প্রচার করে। তবে এ বিষয়ে বাকিংহাম প্যালেস থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।
লন্ডনের মেট্রোপলিটন পুলিশের বরাত দিয়ে শনিবার সিএনএন জানায়, গত বুধবার বিকালে ওয়েলসের অ্যাঙ্গেলসি দ্বীপে উইলিয়াম ও কেটের বাসভবনের বাইরে একটি পুলিশ ভ্যানে গুলিবর্ষণের ঘটনা ঘটে। উইলিয়াম-কেটের বাসভবনের নিরাপত্তার দায়িত্ব থাকা কোনো কর্মকর্তার বন্দুক থেকে অসাবধানতাবশত ওই গুলি হয় বলে ধারণা করা হচ্ছে।
এদিকে, স্কটল্যান্ড ইয়ার্ড জানায়, গুলিতে পুলিশ ভ্যানের মেঝে ফুটো হয়ে যাওয়া ছাড়া আর কোনো ক্ষতি হয়নি। গাড়িতে থাকা দুই কর্মকর্তারও কোনো ক্ষতি হয়নি।
অবশ্য ইতোমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে।
যুক্তরাজ্যের রয়েল এয়ার ফোর্সের রেসকিউ অ্যান্ড সার্চ হেলিকপ্টারচালক হিসেবে অ্যাঙ্গেলসি দ্বীপে কর্মরত আছেন প্রিন্স উইলিয়াম। স্ত্রী কেট মিডলটনকে নিয়ে সেখানে বসবাস তার। অবশ্য গুলিবর্ষণের সময় এই রাজদম্পতি বাসায় ছিলেন কি না সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে সিএনএনের প্রতিবেদনে বলা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2021