শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৮

আসছেন খোলামেলা অসিন

আসছেন খোলামেলা অসিন

বিনোদন: বলিউডের সফল অভিনেত্রীর খাতায় যে কয়েকজন নাম লিখিয়েছেন তারমধ্যে আলোচিত নাম অসিন। খুব অল্প সময়ের মধ্যেই নিজের আসন তরে নিয়েছেন বলিউড পাড়ায়। এখন পর্যন্ত যতগুলো ছবিতে তিনি অভিনয় করেছেন তার প্রায় সবই ব্যবসা সফল।

সর্বশেষ ‘খিলাড়ি-৭৮৭’ ছবিতে কাজ করেছিলেন তিনি। এটিও ছিল গত বছরের অন্যতম ব্যবসা সফল একটি ছবি। হাউসফুল-২ ছবিতে দুর্দান্ত অভিনয়শৈলী ও খোলামেলা পারফর্ম করে আলোচিত এই অভিনেত্রী হাউসফুল-৩ ছবিতেও কাজ করতে যাচ্ছেন।  তারই ধারাবাহিকতায় এর পরবর্তী সিক্যুয়ালে কাজ করতে যাচ্ছেন। ইতিমধ্যে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অসিন।

জানা যায়, হাউসফুল-৩ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে আগেরটির চেয়েও বেশি খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি। মূলত ‘হাউসফুল-২’ ছবির মধ্যে দিয়েই প্রথমবারের মতো খোলামেলা হয়ে পর্দায় আসেন অসিন। এই ছবির মাধ্যমেই সাহসী দৃশ্যে কাজ করার সিদ্ধান্ত নেন তিনি। সে সূত্রে এবার ‘হাউসফুল-৩’ ছবিতেও তার সেক্সসিম্বল ইমেজ উপস্থাপিত হবে দর্শকদের কাছে।

খোলামেলা হয়ে পারফর্ম করা প্রসঙ্গে অসিন বলেন, সাজিদ খানের ‘হাউসফুল-২’ এ কাজ করে দর্শকদের অনেক ভাল রেসপন্স পেয়েছি। আর তাই আবারও আমার দর্শকদের জন্য এর পরবর্তী সিক্যুয়েলে কাজ করছি। আমি এখানে খোলামেলা হওয়ার জন্য প্রস্তুত। আশা করছি দর্শকদের ভাল লাগবে।

ছবির তিনটি গানে পারফর্ম করবেন অসিন। এই ছবি থেকে ইতিমধ্যে বাদ পড়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে ছবিতে অক্ষয় ছাড়াও কাজ করার কথা রয়েছে দীপিকা পাডুকোন, জন আব্রাহামের। ছবির একটি আইটেম গানে অসিনসহ পারফর্ম করতে পারেন তিনজন নায়িকা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024