বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৩৬

ছাড়া পেয়ে আবারও বিএনপির অর্ধশত নেতাকর্মী গ্রেপ্তার

ছাড়া পেয়ে আবারও বিএনপির অর্ধশত নেতাকর্মী গ্রেপ্তার

/ ৫২
প্রকাশ কাল: শনিবার, ১৮ মে, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্বদেশ জুড়ে: শনিবার দুপুরে কাশিমপুরের ঢাকা কেন্দ্রীয় কারাগার-১ থেকে জামিনে মুক্তি পেয়ে বের হওয়ার পর আবার গ্রেপ্তার হযেছেন বিএনপির ৫০ এর বেশি নেতাকর্মী। মুক্তির পরপরই জেলগেইট থেকে তাদের গ্রেপ্তার  করা হয় বলে স্থানীয় বিএনপি নেতারা জানিয়েছেন।

বিএনপি এবং এর সহযোগী সংগঠনের  গ্রেপ্তারকৃতদের নেতা-কর্মী মধ্যে রয়েছেন- আবু তাহের, বিল্লাল হোসেন,  মো.বশিরুল, মেহেদী হাসান, মো. শাহজাহান, তোজাম্মেল হক, মো. কাশেম মজুমদার, আশরাফুল ইসলাম, মুজিবুর রহমান, আব্দুল কাদির জিলানী, আজগর আলী, মো. এশাখুল, মো. নাসির উদ্দিন, ইমরুল কায়েস, জিয়াউল হক, অ্যানী, মো. জুলফিকার আলী ভুইয়া, আসাদুজ্জামান, আনোয়ার হোসেন, জুয়েল ও ওমর ফারুক।

প্রসঙ্গত:  গত ১১ই মার্চ বিএনপির মহাসমাবেশের দিনভর ভাংচুর,  বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের অভিযোগে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে এই ৩৫ জনকে গ্রেপ্তার করা হয়। গত ১ এপ্রিল তাদেরকে কাশিমপুর কারাগারে আনা হয়। শুক্রবার তাদের জামিনের কাগজপত্র ঢাকা থেকে কাশিমপুর কারাগারে পৌঁছায়। কাগজপত্র যাচাই-বাছাইয়ের পর শনিবার দুপুর ১২টার দিকে তাদের ছেড়ে দেয়া হয়। এর পরপরই কারাফটক থেকে ওই নেতাদের আবারও গ্রেপ্তার করা হয়।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022