রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩৩

সরকারের উন্নয়ন রোড-শো পহেলা জুলাই

সরকারের উন্নয়ন রোড-শো পহেলা জুলাই

/ ৫৫
প্রকাশ কাল: রবিবার, ১৯ মে, ২০১৩

স্বদেশ জুড়ে ডেস্ক: রোববার সচিবালয়ে সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ তথ্য বলেন, বর্তমান মহাজোট সরকারের চার বছরের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারে রোড-শো আয়োজন করতে যাচ্ছে সরকার।

তথ্য মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তরের তত্ত্বাবধানে ‘বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনগণকে অবহিত ও উদ্বুদ্ধকরণের জন্য বিশেষ প্রচারাভিযান’ শীর্ষক এই রোড-শো শুরু হবে আগামী ১ জুলাই, চলবে ৮ জুলাই পর্যন্ত। তথ্য অফিস ও জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে এই আয়োজন করা হবে। স্পন্সরের মাধ্যমে প্রচারাভিযান বাস্তবায়ণ করবে আপন কমিউনিকেশনস।

সংবাদ সম্মেলনে জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুরু করে সমাপনী অনুষ্ঠান পর্যন্ত সাতটি রুটে বিভক্ত করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ওপর সুসজ্জিত ১২টি ট্রাক দেশব্যাপী ভ্রমণ করবে। দেশের প্রতিটি জেলা এবং পটিয়া, লামা, রামগড় ও কাপ্তাই উপজেলায় তিন দিনব্যাপী মেলার আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, রোড-শো বাস্তবায়িত হলে মহাজোট সরকারের চার বছরের উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে জনগণ অবহিত হতে পারবেন। পাশাপাশি দেশের স্বাধীনতার গৌরবময় ইতিহাস, মুক্তিযুদ্ধের চেতনা, ভিশন-২০২১ বাস্তবায়নে উদ্বুদ্ধ ও অংশীদার করা সম্ভব হবে।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2022