শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:০৪

নির্বাচনী প্রচারণায় তোপের মুখে মসজিদ ত্যাগ করেন কামরান

নির্বাচনী প্রচারণায় তোপের মুখে মসজিদ ত্যাগ করেন কামরান

 

 

 

 

 

 

 

 

শামীমা শাম্মী: নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গত শনিবার নগরীর বন্দর বাজারস্থ কেন্দ্রিয় জামে মসজিদে যোহরের নামাজ আদায়ের করে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্য দাড়িয়ে কথা বলতে শুরু করেন সদ্য সাবেক মেয়র ও আওয়ামীলীগের শক্তিশালী প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে,  কামরান এ সময় উপস্থিত মুসল্লিদের কাছে ভোট চেয়ে বক্তব্য দিতে গেলে মসজিদের ভেতরে মুসল্লিরা বিক্ষুব্ধ হয়ে উঠেন। সবার দুষ্টি সদা হাসজ্বল কামরান তার নমনীয় ভঙ্গিত মুসল্লিদের বোঝাতে চেষ্টা করলে তিনি ব্যর্থ হোন। তিনি আরো বক্তব্য দেয়ার চেষ্টা করলে মুসল্লিরা এর বিরোধীতা করে বলেন, আপনি নামাজ পড়তে এসেছেন, পড়ে চলে যান। আপনারা নিরীহ আলেমদের হত্যা করেছেন। আপনারা আওয়ামীলীগের দালাল, চামচামি করছেন শেখ হাসিনার। উপস্থিত মুসল্লিদের মুখে যা আসছিল তাই তারা বলে যাচ্ছিলেন।

মসজিদের ভিতর মুসল্লিদের চিৎকারের স্পষ্ট শোনাচ্ছিল বাইরে থেকে। শব্দ শুনে আশপাশের উৎসুক জনতা ভিড় করেন মসজিদে। অবস্থা বেগতিক দেখে মসজিদ কতুপক্ষের সহায়তায় দ্রুত মসজিদ থেকে বেরিয়ে যান কামরান। খবরটি দ্রুত নগরীতে ছড়িয়ে পড়ে। নির্বাচনী মাঠে ভোটারদের অনেকেই এটাকে নেগেটিভ হিসেবে দেখছেন।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024