বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৫২

ফের রণবীর-দীপিকার বন্ধুত্ব

ফের রণবীর-দীপিকার বন্ধুত্ব

/ ৫ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : মঙ্গলবার, ২১ মে, ২০১৩

বিনোদন: সাবেক প্রেমিকা বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকনের সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের কাজ করার বিষয়টি টিনসেলে অনেকেই বাঁকা চোখে দেখছেন। তবে বিষয়টি খুব স্বাভাবিক বলেই মনে করেন রণবীর। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “বহুদিন আগে আমাদের বন্ধুত্ব শুরু হয়েছিল। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার মধ্য দিয়ে বন্ধুত্বের ফাটল দূর হয়ে তা আরও মজবুত হতে চলেছে। অনেকেই ভাবছেন সম্পর্ক ভেঙে যাওয়ার পরও আমি কীভাবে দীপিকার সঙ্গে কাজ করছি, বিষয়টি তারা বাঁকা চোখে দেখছেন। তবে আমার কাছে এটি খুবই স্বাভাবিক।”

দীপিকাও তাদের বন্ধুত্বর বিষয়টি নিয়ে কথা বলেছেন। সম্পর্কটিকে তিনি তুলনা করেছেন ওয়াইনের স্বাদের সঙ্গে। দীপিকা বলেন, আমাদের বন্ধুত্ব অনেক দিনের। আর এখন এটি আরও বেশি মজবুত হয়েছে। ওয়াইনের মতোই, পুরনো হয়ে আমাদের বন্ধুত্ব আরও ভালো স্বাদের হয়েছে। তিনি মনে করেন সম্পর্ক ভেঙে গেলেও সময়ের সঙ্গেসঙ্গে দীপিকার সঙ্গে তার বন্ধুত্ব আরও মজবুত হচ্ছে।

রণবীর-দীপিকার প্রেমের সম্পর্কের ইতি টানার পর ওই জুটি প্রথমবারের মতো একত্রে অভিনয় করছেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমায়। রণবীর মনে করছেন এর মধ্য দিয়ে তাদের বন্ধুত্বের ধারা বজায় থাকবে। রণবীর-দীপিকা অভিনীত আয়ান মুখার্জি পরিচালিত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটি ৩১ মে ভারতব্যাপী মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

সূত্র: ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com