শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪০

সেরা সুন্দরী দীপিকা পাড়ুকন

সেরা সুন্দরী দীপিকা পাড়ুকন

/ ১৩০
প্রকাশ কাল: শনিবার, ২৫ মে, ২০১৩

বিনোদন ডেস্ক: সুন্দরী নারীদের বর্ণনা দিতে গেলে যেভাবে বলতে হয় যে, পাঁচ ফিট নয় ইঞ্চি লম্বা ছিপছিপে শরীরের গড়ন। টানাটানা চোখ, মায়াবী চাহনিতে নিজেকে ফেরানো দায়। আর আকর্ষনীয় পা দুখানিতে কেবলই লতা জড়ানো আবেদনের সাড়া পাওয়া যায়। হ্যা এটা কোন কল্পনার নারীর বর্ণনা নয়। বাস্তবেই সেই আবেদনময়ী নারী আর কেউ নন হটিলেগি দীপিকা পাড়ুকন। এবার তার স্বীকৃতি  মিললো সেরা সুন্দরীর।

২০১২ সালে এক জরিপে ভারতের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীর খেতাব অর্জনের পর এবার পিপল ম্যাগাজিনের এক জরিপে সেরা সুন্দরীর খেতাবটিও এখন তার। বলিউডে এক দিকে ছবির সাফল্য আর অন্যদিকে সবচেয়ে কাঙ্ক্ষিত ও সুন্দরীর খেতাব পাওয়ার পর হয়তো তার পুরুষ ভক্তের ভিড় আরো লম্বা হবে। এতসব অর্জনের পর সকলের দৃষ্টি তো খানিকটা পড়বেই। একটি কমলা রংয়ের গাউন পরে পিপল ম্যাগাজিনের অনুষ্ঠানে সবাইকে তাক লাগিয়ে দেন দীপিকা। আসাধারণ দেখাচ্ছিল সেরা সুন্দরীকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমৃতা রাও, হুমা কুরাইশি, মন্দিরা বেদি প্রমুখ। সকল সুন্দরী তারকাকে টপকে শীর্ষ স্থান অর্জনকারী দীপিকা অনুষ্ঠানে পিপল ম্যাগাজিনের একটি নতুন মোড়ক উন্মোচন করেন। যাতে স্থান পায় দীপিকার ছবি। যদিও এই মুহূর্তে আপকামিং ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির মুক্তির অপেক্ষা বেশি তাড়া করে বেড়াচ্ছিল পিগিকে। কিন্তু এর মধ্যে সেরা সুন্দরীর খেতাব অনেকটাই  তার আনন্দের মাত্রাকে বাড়িয়ে দিল। ব্লক বাস্টার ‘ওম শান্তি ওম’ ছবিটির মধ্য দিয়েই বলিউডে পদার্পণ করেন দীপিকা। এ ছবির পর দীপিকা অনেক  ছবিতেই অভিনয় করেন। আর একইসঙ্গে বেশ জনপ্রিয়ও  হয়ে ওঠেন। দিপীকা মনে করেন তার এই  খেতাব জেতার কারণ শুধু সেক্সি ফিগার নয়, বরং তার অভিনয়। অনেক ইয়াং স্টারই আজ দীপিকার মতো হতে  চান। এতে খুবই খুশি তিনি, কারণ কোনোরকম  ফ্লিম ব্যাকগ্রাউন্ড ছাড়াই এতো কম বয়েসে, এত কম সময়ে বলিউডে নিজের জায়গা করে নিতে পেরে তিনি আনন্দিত।

দিপিকার ঘনিষ্টজনরা মনে করছেন, এক সাথে দুই সুখবর উপভোগ করছেন তিনি। এক তো সুন্দরী তারকাদের টপকে শীর্ষ স্থান অর্জন। অন্যদিকে সাবেক প্রেমিক রনবীর এখন তার বাহুডরে। তাই দারুণ খুশি দীপিকা পাডুকোন।

সূত্র:  বলিউড স্কাই




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022