শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫১

সিলেট বিমানবন্দরের কাছে মোবাইল ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

সিলেট বিমানবন্দরের কাছে মোবাইল ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই

/ ২ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : শনিবার, ২৫ মে, ২০১৩

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: নিবার দুপুরে সিলেট বিমানবন্দর সড়কের সিলেট ক্যাডেট কলেজের সামনে গুলি করে এক ব্যবসায়ীর চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। মোবাইল ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ী নূরুল ইসলাম ব্যবসায়িক কাজের জন্য  চার লাখ টাকা নিয়ে শহরে যাওয়ার পথে এই ঘটনা বলে জানিয়েছেন বিমানবন্দর থানা।

পুলিশ সূত্র মতে, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দয়ারবাজারে মুঠোফোন ও ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ী নূরুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে চার লাখ টাকা নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় দুপুর দুইটার দিকে সিলেট নগরে ফিরছিলেন।  বিমানবন্দর সড়কের ক্যাডেট কলেজের সামনে যাওয়ার পর দুইটি মোটর সাইকেলে করে চারজন গিয়ে অটোরিকশার গতিরোধ করে। তাঁরা  টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ব্যবসায়ী নূরুল বাধা দিলে ছিনতাইকারীরা তাঁর পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। আহত এই ব্যবসায়ী বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আলম জানান, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে ব্যবসায়ী প্রথমে টাকা ছিনতাইয়ের বিষয়টি চেপে যান। পরে হাসপাতালে ভর্তির পর টাকার ব্যাগের বিষয়টি পুলিশকে বলেন। ওসি বলেন, ছিনতাইকারীদের সন্ধান করার পাশাপাশি টাকার উৎস সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে।

 

 






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com