বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৫

বনমন্ত্রী হাসান মাহমুদকে তারেকের আইনি নোটিশ

বনমন্ত্রী হাসান মাহমুদকে তারেকের আইনি নোটিশ

/ ১৪০
প্রকাশ কাল: সোমবার, ২৭ মে, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

স্বদেশ জুড়ে : শিষ্টাচার বর্হিভূত অপমানজনক মন্তব্য করায় বন ও পরিবেশ মন্ত্রী ড. হাসান মাহমুদকে আইনি নোটিশ পাঠিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। সোমবার দুপুরে রেজিস্ট্রি ডাকযোগে ড. হাছান মাহমুদকে পাঠানো  এ নোটিশে সতর্ক করে বলা হয়, পনেরো দিনের মধ্যে বক্তব্য প্রত্যাহার করে প্রকাশ্যে ক্ষমা না চাইলে বনমন্ত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের নোটিসে উল্লেখ করে বলা হয়, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বনমন্ত্রী পৌরাণিক কাহিনীর রঘু ডাকাতের সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেছেন বিএনপির শাসনামলে হাওয়া ভবনে বসে লুটপাট আর ডাকাতি করতেন তারেক রহমান। হাওয়া ভবনের মধ্যমনি দুর্নীতি ও সন্ত্রাসের বরপুত্র তারেক রহমানকে বাংলাদেশের ভবিষ্যৎ প্রধানমন্ত্রী ঘোষণা করে বিএনপি প্রকারান্তরে জানিয়ে দিয়েছে- তারা দুর্নীতি ও সন্ত্রাস বান্ধব।

তারেক রহমানের পক্ষে ব্যারিস্টার কায়সার কামাল বলেন, “ত ২৫ মে চট্টগ্রামে কমিউটার ট্রেন উদ্বোধনকালে তারেক রহমান সম্পর্কে অপমানজনক, মিথ্যা ও আপত্তিকর এবং অসত্য বক্তব্য দেন বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ- যা ২৬ মে বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে। তিনি বলেন, এ ধরনের বক্তব্যে অপমানজনক। দেশে ও বিদেশে তারেক রহমানের মানহানি ঘটেছে। অতিসত্তর এ বক্তব্য প্রত্যাহার করতে হবে। নইলে আইনানুগ ব্যবস্থা নিয়ে হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024