সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮

ওবামার শার্টে লিপস্টিকের দাগ!

ওবামার শার্টে লিপস্টিকের দাগ!

/ ৮৩
প্রকাশ কাল: বুধবার, ২৯ মে, ২০১৩

 

 

 

 

 

 

 

 

দুনিয়া জুড়ে ডেস্ক: প্রেসিডেন্ট বারাক ওবামার উপস্থিতিতে মঙ্গলবার রাতে হোয়াইট হাউসে একটি অভ্যর্থনা অনুষ্ঠান চলছিল। সেখানে অনুষ্ঠানের এক পর্যায়ে নিজের সাদা শার্টের কলারে লিপস্টিকের লাল দাগ আবিষ্কার করেন তিনি। দাগের এই উৎস নিয়ে কৌতুক করে মার্কিন প্রেসিডেন্ট অনেকটা সামলে নিতে চেয়েছিলেন। সিএনএন অনলাইনে খবরে বলা হয়, ‘এশিয়ান আমেরিকান অ্যান্ড প্যাসিফিক আইল্যান্ড হেরিটেজ মান্থ’ উপলক্ষে হোয়াইট হাউসে এক অনুষ্ঠানের আয়োজন করেন ওবামা।

হোয়াইট হাউসের এই অনুষ্ঠানে ৩০০ জনের মতো অতিথি ছিলেন। সেখানে তাঁদের উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয়। হঠাৎ ওবামা তাঁর শার্টের কলারে লিপস্টিকের লাল দাগ দেখতে পান। বাজে কোনো ধারণা তৈরির আগেই লিপস্টিকের দাগের উৎস সম্পর্কে ব্যাখ্যা দিতে শুরু করেন মার্কিন প্রেসিডেন্ট। তিনি বলেন, অবিশ্বাস্য উষ্ণ অভ্যর্থনায় উপস্থিত সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই। এই উষ্ণতার চিহ্ন আমার কলারে থাকা লিপস্টিকের দাগ।

কৌতুক করে ওবামা বলেন, আমি হয়তো এই অপকর্মের হোতাকে ধরে ফেলেছি। আমেরিকান আইডলের রানার আপ জেসিকা সানজে কোথায়? এরপর অতিথিদের মধ্যে জেসিকাকে খুঁজতে থাকেন ওবামা। এক পর্যায়ে তিনি বলেন, এ কাজ যদি জেসিকা না করে, তো তাঁর খালা করেছে। তিনি কোথায়? খালা এখানে আছেন। নিজের শার্টের কলারে থাকা লিপস্টিকের দাগ দেখিয়ে এক নারীর উদ্দেশে ওবামা বলেন, ‘এটা দেখুন। এটা দেখুন। অনেকটা মজা করে ওবামা বলেন, মিশেলের সঙ্গে আমি ঝামেলায় জড়াতে চাই না। তাই আমি সবাইকে সাক্ষী রাখতে চাই।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
All rights reserved © shirshobindu.com 2022