বিনোদন

চ্যানেল ফোরে ‘রানওয়ে’

ব্রিটিশ টেলিভিশন স্টেশন চ্যানেল ফোর এবার প্রয়াত তারেক মাসুদের রানওয়ে ছবিটি প্রচার করবে। ছবির প্রযোজক ক্যাথরিন মাসুদ জানান, ২০ সেপ্টেম্বর চ্যানেল ফোরে ছবিটি প্রচার করা হবে। এরই মধ্যে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে তাঁর আলোচনা চূড়ান্ত হয়েছে। এদিকে ১৫ সেপ্টেম্বর ডিভিডি আকারে প্রকাশ করা হবে রানওয়ে। পুরো ছবিটির পাশাপাশি ডিভিডিতে আরও থাকছে পর্দার পেছনের গল্প, শিল্পী ও কলাকুশলীদের সাক্ষাৎকার, বিভিন্ন স্থানে ছবিটির প্রদর্শনীর সময় ধারণ করা অংশ এবং দর্শকদের অনুভূতি। এর আগে তারেক মাসুদ ও ক্যাথরিন মাসুদের তিনটি ছবি—মুক্তির গান, মাটির ময়না ও অন্তর্যাত্রা প্রচার করে চ্যানেল ফোর।
তারেক মাসুদ তাঁর রানওয়ে নিয়ে উল্টো পথে যাত্রা শুরু করেছিলেন ২০১১ সালে। শুরুতে ঢাকায় মুক্তি দেওয়ার বদলে তিনি দেশের ২২টি স্থানে ছবিটির বিকল্প প্রদর্শনীর আয়োজন করেন। পরে ঢাকাতেও কয়েকটি প্রদর্শনী হয়।
ক্যাথরিন মাসুদ জানান, স্টার সিনেপ্লেক্সে রানওয়ে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ নির্ধারিত সময়ে ডিজিটাল প্রজেক্টর যুক্ত করতে পারেনি। তাই শেষ পর্যন্ত ওই প্রেক্ষাগৃহে ছবিটি আর মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close