বিনোদন

সালমানের নতুন হাতিয়ার!

‘দাবাং’ চলচ্চিত্রে সালমান খানের চোখে হার্ট শেপড রোদ-চশমা দেখার পর তাঁর ভক্তদের মধ্যে এই রোদ-চশমা কেনার হিড়িক পড়ে গিয়েছিল। এবার ‘দাবাং ২’ চলচ্চিত্রে বিশেষ এক ধরনের ধাতব বল দিয়ে খলনায়কদের পরাস্ত করতে দেখা যাবে সালমানকে। ধারণা করা হচ্ছে, এই ‘ইয়ো-ইয়ো’ বলটিও দারুণ সাড়া ফেলবে সালমানের ভক্তদের মধ্যে।
এ প্রসঙ্গে ঘনিষ্ঠ সূত্রের বরাতে মিড-ডে জানিয়েছে, বলিউডের অ্যাকশন ছবিকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন সালমান। এবারে ‘দাবাং ২’ চলচ্চিত্রের অ্যাকশন দৃশ্য ভিন্ন এক উচ্চতায় নিয়ে গেছেন তিনি। চলচ্চিত্রটিতে দেখা যাবে, হাত দিয়ে আঘাত না করে স্রেফ ইয়ো-ইয়োর মতো বিশেষ এই ধাতব বলটি দিয়ে শত্রুদের কুপোকাত করছেন সালমান।
সূত্রটি আরও জানিয়েছে, সালমানের নতুন এই হাতিয়ারের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দেয়ার উদ্দেশ্যে পুরো একটি অ্যাকশন দৃশ্য সংযোজনের পরিকল্পনা করেছেন ‘দাবাং ২’ চলচ্চিত্রের নির্মাতারা। ধারণা করা হচ্ছে, দারুণ জনপ্রিয়তা পাবে এ হাতিয়ারটি। সালমানের ভক্তদের হাতে উঠবে ইয়ো-ইয়ো বলটি।
২০১০ সালে মুক্তি পাওয়া ‘দাবাং’ চলচ্চিত্রের ব্যাপক সাফল্যের পর ছবিটির সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়। এরই মধ্যে আরবাজ খানের প্রযোজনা ও পরিচালনায় ‘দাবাং ২’ চলচ্চিত্রের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। এর বিভিন্ন দৃশ্যে অভিনয় করছেন সালমান খান, আরবাজ খান, সোনাক্ষী সিনহা, বিনোদ খান্না প্রমুখ। ৩৫ কোটি রুপি বাজেটের চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে এ বছরের ২১ ডিসেম্বর।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

১ thought on “সালমানের নতুন হাতিয়ার!”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close