ব্রিকলেন টু জিন্দাবাজার

আকাশেই হচ্ছে হাছান লায়লার ব্যয় বহুল ওয়ালিমা

বিয়ের পর বিবাহ উত্তর সংবর্ধনাকে স্মরনীয় করে রাখতে আকাশটাকেই পছন্দ করলেন বাঙালী নব দম্পতি হাছান ও লায়লা। সম্ভব্যত প্রথমবারের মত ব্রিটেনে বাংলাদেশী কোন নব দম্পতির বিয়ের ইতিহাসে সবচেয়ে ব্যয় বহুল ওয়ালিমা হতে যাচ্ছে আগামী ৬ নভেম্বর। এই ওয়ালিমাতে প্রায় ৮০ হাজার পাউন্ড খরচ হবে বলে জানানো হয়েছে। ওয়ালিমার দিন নব দম্পতী ও তাদের ঘনিষ্ট কয়েকজন ব্রিটেনের খ্যাতনামা অভিনেতা জেম বন্ডের কেসিনো রয়েল ছবিতে অভিনীত ব্যয় বহুল বয়িং ৭৪৭ বিমানে চড়ে আকাশে বেশ কিছুক্ষণ সময় কাটাবেন। এসময় তাদেরকে আরো দুটি জেট বিমান সঙ্গ দিবে।
আর ব্যয় বহুল এই ওয়ালিমাটি আয়োজনের দায়িত্ব পেয়েছে ইভেন্ট ম্যানেজম্যান্টে প্রতিষ্ঠান প্রাইড অব এশিয়া। গত ১৬ অক্টোবর মঙ্গলবার প্রাইড অব এশিয়ার উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন এই নব দম্পতি। বর আব্দুল হাছান পেশায় ব্যবসায়ী তার পিতা নাম আব্দুল হাই তার গ্রামের বাড়ী সিলেটের বালাগঞ্জ তিলক চাঁনপুর। কনে সরকারী চাকুরীজীবি লায়লা খাতুন, পিতা আব্দুল ওয়াহিদ তাদের গ্রামের বাড়ী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সৈয়দ পুর গ্রামে।
ইতিমধ্যে তারা গত ৩০ সেপ্টেম্বর এসেক্স এর একটি অভিজাত হোটেলে বিয়ে সম্পন্ন করেছে। ওয়ালিমাতে ব্রিটেনের খ্যাতনামা অভিনেতা জেম বন্ড ছাড়াও ব্রিটেনের সিলেব্রেটি ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন। এসময় হলিউড, বলিউড ছাড়াও এক্সপেকটর এর শিল্পীরা সংঙ্গীত পরিবেশন করবেন।
সংবাদ সম্মলনে প্রাইড অফ এশিয়ার ওয়াজিদ হাসান সেলিম বলেন প্রথমবারে মত বিশাল বাজেটের এই বিবাহ উত্তর সংবধর্না অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে তার প্রতিষ্ঠান। আর এই আয়োজনে তিনি নিয়েছেন ব্রিটেনের চারটি বিখ্যাত রেষ্টুরেন্টের চারজন সেফকে। তারা হচ্ছেন দোলন মিয়া, ইব্রাহিম আলী, সানাউর মিয়া, মনছুর আলম। এসময় সাংবাদিকরা কি ধরনের খাবার পরিবেশন করা হবে জানতে চাইলে তারা এটিকে চমক হিসেবে বলতে চাননি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মিয়া মনিরুল আলম, ক্যাপটেন মোস্তফা মিয়া প্রমুখ। সংবাদ সম্মেলনে নব দম্পতি বলেন, মূলত অনুষ্ঠানটি স্মরনীয় করে রাখতেই এই ব্যতিক্রমি আয়োজন। তারা সকলের দোয়া কামনা করেছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close