গ্যালারী থেকে

শুভ পরিনয়ে সাকিব

Shirshobinduনিউজডেস্ক: অবশেষে জুটি বাধলেন  বাংলাদেশ জাতীয় দলের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান । ১২-১২-১২ বিরল এই তারিখে রাজধানীর রূপসী বাংলা হোটেলে বুধবার রাতে আক্‌দ হয়  বুধবার রাতে যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে আকদ হয়েছে তার। যদিও হোটেল সোনারগাঁয় বিয়ে হওয়ার কথা শোনা গিয়েছিল। লাল বেনারসীতে সেজে কনে শিশির পৌঁছান পৌনে ৭টার দিকে। সাকিব অবশ্য দীর্ঘ প্রতীক্ষায় রাখেন সবাইকে। সাদা পাঞ্জাবি পরা বাংলাদেশের সাবেক অধিনায়ক যখন রূপসী বাংলায় প্রবেশ করেন, ঘড়ির কাঁটায় তখন পৌনে ৯টা। এরপর ২০ লক্ষ ১ টাকা কাবিনে শিশিরকে বিয়ে করে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন সাকিব।

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকেন নারায়ণগঞ্জের মেয়ে উম্মে আহমেদ শিশির। শিশিরের পরিবার বলতে বাবা-মা, চার ভাই ও দুই বোন। সবাই যুক্তরাষ্ট্রে থাকেন। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর আগে তার বাবা আহমেদ অগ্রণী ব্যাংকে চাকরি করতেন। শিশিরের পড়াশোনা মিনেসোটা বিশ্ববিদ্যালয়ে। শিশির এখন ২৩ বছরের তরুণী। স্নাতক ডিগ্রি শেষ করে ২০১০ সালে যুক্তরাজ্যে বেড়াতে গিয়ে সাকিব আল হাসানের সঙ্গে তার দেখা হয় এক অনুষ্ঠানে। প্রথম দেখাতেই পছন্দ। এরপর যোগাযোগের সূত্র ধরে ঘনিষ্ঠ হয়ে ওঠেন দুজন। প্রণয়ের শুভ পরিণতি দিতেই এই আমেরিকানার গলায় মালা পড়ান বাংলাদেশের সেরা ক্রিকেটার।

মঙ্গলবার সাকিব হবু বউকে নিয়ে এসেছিলেন বাংলাদেশের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি দেখতে। শিশিরভেজা ম্যাচ শেষে তিনি তার শিশিরকে নিয়ে চলে যান সোজা ড্রেসিং রুমে। হবু বউ শিশিরকে সতীর্থদের সঙ্গে পরিচয় করিয়ে দেন। দলের সবাই একত্রে এই জুটিকে অভিনন্দনও জানিয়েছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close