স্বদেশ জুড়ে

পতনের শেষ ইঙ্গিত বিলবোর্ড

 

 

 

 

 

 

 

 

 

 

রাজধানী জুড়ে উন্নয়নের বিলবোর্ডই সরকার পতনের শেষ ইঙ্গিত বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ। জাতীয় প্রেস ক্লাবে  ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত ‘জনদুর্ভোগ, সরকারের তথ্য সন্ত্রাস ও নাগরিক ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ব্যারিস্টার মওদুদ বলেন, বিলবোর্ড লাগিয়ে জনগণের মন জয় করা যাবে না। বিলবোর্ডে উন্নয়নের যে জোয়ারের কথা বলা হচ্ছে, তা পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে ভেসে গেছে। কারণ, জনগণ কেবল উন্নয়ন চায় না, পাশাপাশি সুশাসনও চায়। বিলবোর্ডে যতোই গুণগান গাওয়া হোক তাতে কোন ধরনের সুফল পাওয়া যাবে না। এ সরকার শুধু দুর্নীতিতে চ্যাম্পিয়ন নয়, তারা মিথ্যাচারেও চ্যাম্পিয়ন। তিনি বলেন, দেশের মানুষ সিদ্ধান্ত নিয়েছেন সরকার পরিবর্তনের। আর আওয়ামী লীগের কপালে যে পরাজয়ের গ্লানি লেখা হয়েছে তা মোছা যাবে না।

আইনের তোয়াক্কা না করে বিলবোর্ড টাঙানো হয়ে উল্লেখ করে তিনি বলেন, দুর্নীতি দমন কমিশনের উচিত বিলবোর্ডগুলো নামিয়ে ফেলা এবং যারা বিলবোর্ড লাগিয়ে তাদের শাস্তির ব্যবস্থা করা। কিন্তু তারা তা পারবে না। কারণ দুর্নীতি দমন কমিশন নিজেই দুর্নীতিতে ডুবে আছে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা শাহাদাত হোসেন সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আহমেদ আযম খান, সংগঠনের সভাপতি আজিজুল হাই সোহাগ, সাধারণ সম্পাদক মাহমুদুল করীম খান, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, জিয়া সেনার সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন ঈশা বক্তব্য দেন।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close