Featuredবিনোদন

রেকর্ড গড়ছে চেন্নাই এক্সপ্রেস

বিনোদন: বলিউডের একশ কোটির ক্লাবে এখন সদস্য সংখ্যা বেড়ে গেছে অনেক; তাই এবার তৈরি হচ্ছে দেড়শ’ কোটির ক্লাব। দেড়শ কোটির ক্লাব সৃষ্টি করবে শাহরুখ-দীপিকার চেন্নাই এক্সপ্রেস। বলিউডের বক্স অফিস গুরুদের মতে, এই ক্লাবের উদ্বোধন করতে যাচ্ছে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

২০০৯ সালে ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাবার পর সিনেমাটি সর্বমোট আয় করেছিল ২০২ কোটি রুপি। এই রেকর্ড এখনও কেউ ভাঙতে পারেনি। কিন্তু বর্তমানে বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে টিকেটের দাম বাড়িয়ে দিচ্ছেন নির্মাতারা। সেইসঙ্গে এককভাবে সিনেমাহলগুলোতে নিজেদের সিনেমা প্রদর্শনের মধ্য দিয়ে একশ’ কোটির ক্লাবে সহজেই এখন স্থান করে নিচ্ছেন অনেকে।

আর তাই একশ’ কোটির ক্লাবের পর বর্তমানে দেড়শ’ কোটির নতুন বেঞ্চমার্ক তৈরি করেছেন বলিউডবোদ্ধারা। মুক্তির প্রথম সপ্তাহে ব্যাপক সাড়া পেয়ে এই ক্লাবের সদস্য হওয়ার পথে এবার শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’।

এদিকে মুক্তির প্রথম দিনেই ২৯ কোটি ৫০ লাখ রুপি আয় করে প্রথম দিনে সর্বোচ্চ বক্স অফিস আয়কারী সিনেমার তালিকায় সালমানের ‘এক থা টাইগার’-এর পরেই অবস্থান করছে শাহরুখের ‘চেন্নাই এক্সপ্রেস’।

বলিউডের বক্স অফিস গুরুদের অনেকেরই এখন ধারণা, সপ্তাহ শেষে ‘এক থা টাইগার’কেও ছাড়িয়ে যাবে ‘চেন্নাই এক্সপ্রেস’।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close