Featuredবিনোদন

নিউইয়র্কের ম্যানহ্যাটানের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া

আব্দুল জলিল, নিউইর্য়ক থেকে: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন আর শুধু অভিনেত্রী নন। একাধারে তিনি একজন আর্ন্তজাতিক সংগীতশিল্পীও। বিশ্বের যে কোনো স্থানে পা রাখলে ভক্তরা তাকে ঘিরে ধরবে, এটাই স্বাভাবিক। ঠিক এমনই একটি ঘটনা ঘটলো বুধবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের ম্যানহ্যাটানের রাস্তায়। একা একাই হেঠে চলেছেন রাস্তা দিয়ে। পিছু নিয়েছে প্রিয়াংকা ভক্তরা।

নিউইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কা

ম্যানহ্যাটানের রাস্তায় কালো রংয়ের একটি পোশাক এবং চোখে রেবোনের সানগ্লাস পরা এই অভিনেত্রীকে শুটিং এর সময় বেশ আকর্ষনীয় লাগছিলো। সেখানে ৩০ বছর বয়সী এই সাবেক মিস ওয়ার্ল্ড একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন। সেসময় ক্যামেরার চারপাশ ঘিরে বেশ লোকজনের সমাগম ঘটে। অনেক ভক্তরাই নিজস্ব ক্যামেরায় প্রিয়াঙ্কার বেশকিছু ছবি তোলেন।

প্রিয়াঙ্কা চোপড়া তার ক্যারিয়ারকে বিশ্বব্যাপী ছড়িয়ে দেন তার সর্বশেষ প্রকাশিত একক গান ‘এক্সোটিক’ এর মাধ্যমে। এই গানে তার সাথে র‌্যাপ করেন পিটবুল। এরপর সম্প্রতি তিনি ইউনিভার্সেল মিউজিক গ্রুপের ম্যানেজার ট্রয় ক্যার্টার এর সঙ্গে রেকর্ডিং এর বিষয়ে একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় অনেক প্রিয়াঙ্কা ভক্তরা ছবি তোলার চেষ্টা করে। এছাড়া রাস্তায় প্রচণ্ড যানজটের কারণে এক ট্রাফিক পুলিশের সঙ্গেও কথা বলতে দেখা যায় তাকে।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close