Featuredব্রিকলেন টু জিন্দাবাজার

সিলেটে বিএনপির ৯১ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের পর সিলেটের বিশ্বনাথে পুলিশের সাথে বিএনপি ও গ্রামবাসীর সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার ঘটনায় ৯১ বিএনপি নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার দুপুরে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক হাবিবুর রহমান চৌধুরী তাদের জেলাহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালতে প্রেরণ করা বিএনপি নেতাকর্মীর মধ্যে রয়েছেন সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও ইলিয়াস আলীর ব্যক্তিগত সহকারি মঈনুল হক, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গৌছ খান এবং লামাকাজি ইউনিয়রন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির উদ্দিন ধলা সহ নেতাকর্মীরা।

জানা যায়, মামলার চার্জশীটভুক্ত ৩১৬ জন আসামীদের মধ্যে রোববার ৯৮ জন জামিন প্রার্থনা করেন। এর মধ্যে ৯১ জন আদালতে উপস্থিত ছিলেন। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এদিকে ওই দিনের ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় অপর একটি মামলায় ৭৩ বিএনপি নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত।

২০১২ সালের ২৩ এপ্রিল বিশ্বনাথে পুলিশের সাথে বিএনপি ও গ্রামবাসীর সংঘর্ষে ৩ জন নিহত হন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাত ৫ হাজার জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close