Featuredব্রিকলেন টু জিন্দাবাজার

সিলেটের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় চার জন আটক

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু সিলেট: সিলেট নগরীর নেহার মার্কেটের স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় কালা নাহিদকে নগরীর সুবিদ বাজার এলাকা থেকে আটক করেছে র‌্যাব। সে বুধবার নগরীর জিন্দাবাজার এলাকার স্বর্ণের মার্কেটে ডাকাতি ও হত্যা মামলায় সাথে জড়িত ছিল বলে জানিয়েছে র‌্যাব।

পুরিশ সূত্রে জানা যায়, রাত ৯ টার দিকে র‌্যাব-৯ এর সদস্যরা নাহিদকে তাদের কাছে হস্তান্তর করেছে।তিনি জানান, নেহার মার্কেটে স্বর্ণের দোকানে ডাকাতি ও হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

সূত্র মতে, বুধবার রাতে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনকে আটক করেছে । আটককৃতরা হলো সিলেট নগরীর টিলাগড় কল্যাণপুরের বাসিন্দা ইলু মিয়ার ছেলে কবীর আহমদ ওরফে হেরোইন কবীর (৩৫) ও দক্ষিণ সুরমার পাঠানপাড়ার মৃত আলা মিয়ার ছেলে আবদুল জলিল ওরফে ফোকড়া জলিল (৩৩)। এর মধ্যে কবীর আওয়ামী লীগের ও জলিল ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত।

এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর সুবিদবাজার এলাকা থেকে ১২টি ডাকাতি মামলার আসামী ডাকাত সর্দার ওমর আলীকে আটক করেছে পুলিশ। এসএমপি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জানান, , সে একজন চিহিৃত ডাকাত। তার বিরোদ্ধে সিলেট ও মৌলভীবাজার থানায় ১২টি ডাকাতি মামলা রয়েছে। স্বর্ণের মার্কেটে ডাকাতি ও হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close