Featuredস্বদেশ জুড়ে

অষ্ট্রেলিয়ার ডেপুটি হাইকমিশনার বৈঠক করলেন হেফাজত নেতাদের সঙ্গে

 

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়া দূতাবাসের ডেপুটি হাইকমিশনার টিম বলটনিকফ চট্টগ্রামে হেফাজত ইসলামের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। বৈঠকে আলোচনার বিষয় নিয়ে জানতে চাইলে সাংবাদিকদের সঙ্গে কোন কথা না বলেই গাড়িতে ওঠেন ডেপুটি হাই কমিশনার।

বৃহস্পতিবার বিকেল চারটার সময় চট্টগ্রাম নগরীর লালখান বাজার জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার একটি শ্রেণি কক্ষে হেফাজত নেতাদের সঙ্গে অস্ট্রেলিয়া দূতাবাসের এ উর্ধ্বতন কর্মকর্তা  বৈঠকে বসেন। বিকেল ৫টা ২৯মিনিটে তিনি হেফাজত নেতাদের নিয়ে বের হন। বৈঠকে হেফাজতে ইসলামের নায়েবে আমীর ও লালখান বাজার মাদ্রাসার প্রধান মুফতি ইজহারুল ইসলাম, নায়েবে আমীর মুহিবুল্লাহ বাবুনগরী, হারুন ইজহার, আজিজুল হক ইসলামাবাদী উপস্থিত ছিলেন।

হেফাজতের আন্দোলন এবং রাজনৈতিক কোন বিষয় নিয়ে আলোচনা হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে হেফাজতের ইসলামের উপদেষ্টা ওবায়দুর রহমান খান নদবী  বলেন, হেফাজত সম্পর্কে জানতে চেয়েছেন। তবে রাজনৈতিক কোন বিষয় নিয়ে আলোচনা হয়নি। মূলত কওমি মাদ্রাসা সম্পর্কে জানার জন্যই তিনি এখানে এসেছেন। কওমি মাদ্রাসা সম্পর্কে জানতে চেয়েছেন। সহযোগিতা করতে চাইলে কওমি মাদ্রাসা নেবে কিনা তাও জানতে চেয়েছেন। আমাদের পক্ষ থেকে জানানো হয়েছে আদর্শিকভাবে ঠিক থাকলে সাহায্য-সহযোগিতা নিতে পারি। তিনি বলেন, ডেপুটি হাই কমিশনর চান্দগাঁওতে একটি মাদ্রাসার অনুষ্ঠানে এসেছেন। সেটি আলীয়া মাদ্রাসা। সেখানে সরকারি সাহায্য সহযোগিতা নিয়ে থাকে। কিন্তু কওমি মাদ্রাসাগুলো কেন নেয় না তা জানতে চেয়েছেন।

 

 

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close