স্বদেশ জুড়ে

বাংলাদেশে এক তরফা নির্বাচন হতে দেবে না বিএনপি

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফের হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আওয়ামী লীগ একতরফাভাবে যে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে তাতে অংশ নেবে না বিএনপি। শুধু তাই নয়, একতরফা নির্বাচন করতেও দেবে না বিএনপি।

জাতীয়তাবাদী শক্তিকে শক্তিশালী করতে দেশ ও গণতন্ত্রের স্বার্থে দলের ভেতরে কোনো বিভক্তি না রেখে সবার মধ্যে ইস্পাত-কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে এক হোটেলে জাতীয়তাবাদী মহিলা দলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিএনপির চেয়ারপারসনের ষষ্ঠ কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি হুঁশিয়ারি দেন।

সংগঠনের সভাপতি নূরে আরা সাফার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির অর্থ-বিষয়ক সম্পাদক আবদুস সালাম, সংগঠনের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা জেলা মহিলা দলের আহবায়ক সাবিনা ইয়াসমিন, মহানগর মহিলা দলের সভাপতি সুলতানা আহমেদ, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবীবা চৌধুরী বিথি, সাংগঠনিক সম্পাদক তাহমিনা শাহিন, সহ-সাংগঠনিক সম্পাদক নিলুফা ইয়াসমিন, মিলি জাকারিয়া, মাসুমা মির্জা, দপ্তর সম্পাদক আতিকা বেগম প্রমুখ।

এ সময় মির্জা ফকরুল আরো বলেন, হাতে সময় নাই। আমাদেরকে আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। আর যদি আমরা সরকারকে ক্ষমতা থেকে সরাতে না পারি, তাহলে নির্বাচন হবে না। বাংলাদেশের মানুষ দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের দুঃশাসন আর দেখতে চান না। আর এজন্য জনগণ তাদের পুনরায় ক্ষমতায় আসতেও দেবে না। সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল হলেই শুধু বাংলাদেশে নির্বাচন হবে, নতুবা নির্বাচন হবে না। দলের নেতাকর্মী ও সমর্থক সবাইকে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।

 

 

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close