Featuredব্রিকলেন টু জিন্দাবাজার

সিটি মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন আরিফুল হক চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আরিফুল হক চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১১ টায় নগর ভবনে ভারপ্রাপ্ত মেয়র মো. শাহজাহান-এর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে নির্বাচিত কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, নগরীর বিশিষ্টজন, সমাজসেবীসহ  সর্বস্তরের জনসাধারণ ও সিসিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে নগরভবনের সামনের চত্বরে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট নগরীকে পরিচ্ছন ও আধুনিক নগরী গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করে উপস্থিত সবার সাহায্য ও নগরবাসীর সহযোগিতা কামনা করেন। দায়িত্ব গ্রহণের পর মেয়র আরিফুল হক চৌধুরী সিটি করপোরেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন। পর্যায়ক্রমে নগরীর সুধীজনের সঙ্গে মতবিনিময় করে তাদের কাছ থেকে বিভিন্ন পরামর্শ নেবেন বলে মেয়র উপস্থিত গণমাধ্যমেকে জানান।

গত ১৫ জুন অনুষ্ঠিত তৃতীয় সিসিক নির্বাচনে তিনি প্রায় ৩৫ হাজার ভোটের ব্যবধানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। তবে সিটি করপোরেশনের সাবেক পরিষদের মেয়াদ বহাল থাকায় মেয়রের দায়িত্ব পেতে আরিফুল হক চৌধুরীকে তিনমাস অপেক্ষা করতে হয়।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close