Featuredবিনোদন

মনের কথা খুলে বললেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক: নিজের জীবনে ক্যাটরিনা কাইফের বিশেষ স্থান রয়েছে বলে মন্তব্য করেছেন বলিউডি অভিনেতা রণবীর কাপুর। ক্যাটের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি প্রকাশিত হওয়াতে মোটেও ক্ষুব্ধ নন রণবীর। সম্প্রতি স্পেনের ইবিজাতে ছুটি কাটানোর সময় নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশিত হওয়ার পর এবার মুখ খুলেছেন রণবীর।

তারা দুজন প্রেম করছেন– এই খবর এখন আর অজানা নেই কারও। কিন্তু মিডিয়ার সামনে আজও মুখ খুলতে নারাজ ক্যাট-রণবীর। অবশেষে দীর্ঘ নীরবতার পর রণবীর কাপুর জানালেন, তার জীবনে একটি বিশেষ স্থান রয়েছে ক্যাটরিনা কাইফের।

এই মুহুর্তে বলিউড পাড়ায় দারুণ ব্যস্থ রনবীর বলেন, ব্যক্তিগত জীবনকে একপাশে রাখলে বর্তমানে পেশাগত জীবনে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন রণবীর। ২ অক্টোবর মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা বেশরম। হাতে রয়েছে অনুরাগ কশ্যপের বোম্বে ভেলভে’, অনুরাগ বসুর ‘জাগগা জাসুস’ এবং পরিচালক ইমতিয়াজ আলি ও আয়ান মুখার্জির সঙ্গে নতুন একটি সিনেমার কাজ।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে রণবীর বলেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথা বলা হয়েছে। আমি চাই না আমার জীবন একটি রিয়েলিটি শোতে পরিণত হোক। তবে হ্যাঁ ক্যাটরিনা আমার জীবনে খুবই গুরুত্বপূর্ণ একজন মানুষ। দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করার পর তিনি বুঝেছেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মুখে কথা বলার ফলাফল কখনও ভালো হয় না। এ বিষয়ে রণবীর বলেন, যখন আমি কাউকে বিয়ে করব, আমি অবশ্যই চাইব সবাইকে জানাতে আমি কাকে ভালোবাসি।

সাংবাদিকদের উদ্দেশ্যে রণবীর বলেন, আপনারা চাইলে আমাকে নিয়ে যা খুশি লিখতে পারেন। আমার হয়তো বা ভালো কিংবা খারাপ লাগবে, কিন্তু আপনারাই আমাকে তৈরি করেছেন। আমি হলাম মিডিয়ার বানানো একজন তারকা। তাই মিডিয়ার ব্যাপারে এখন আমার কোনো মন্তব্য থাকতে পারে না। যদি আমি আজ কিছু একটা বলি এটি নিয়ে ২০ ধরনের খবর তৈরি হবে, নানা ধরনের দৃষ্টিভঙ্গি থেকে লেখা হবে, যা আমার জীবনে নতুন করে ঝামেলার সৃষ্টি করবে। এগুলো ছাড়াই পেশাগত এবং ব্যক্তিগত জীবনে আমি খুব ভালো আছি।

তিনি বলেন, আমি একজন অভিনেতা। যখন আমি ছোট ছিলাম আমার প্রিয় অভিনেতাকে নিয়ে এ ধরনের খবর পড়তে আমারও অনেক ভালো লাগত। একজন অভিনেতাকে এ ধরনের পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হয়। রণবীর আরও বলেন, ভারতে একজন নারীর ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় সমালোচনা করা হয়।

তিনি বলেন, আমার মনে হয় এই একটি ব্যাপার আপনার সবসময় গোপন রাখা উচিত। আমি সবসময় চেষ্টা করব আমার ব্যক্তিগত জীবনকে দূরে সরিয়ে রাখতে, এইটুকু রহস্য থাকা সত্যিই প্রয়োজন। আর মিডিয়াতে তাকে নিয়ে কী লেখা হচ্ছে কিংবা বলা হচ্ছে– এইসব নিয়ে এখন ভাবেন না রণবীর। কারণ তার মতে, গুঞ্জন হল টিনসেলের অবিচ্ছেদ্য অংশ।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close