Featuredবিনোদন

আবারও পর্দায় একসাথে রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর ব্যাপক সাফল্যের পর আবারও একসঙ্গে সিনেপর্দায় দেখা যাবে সাবেক প্রেমিক জুটি রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে।

এদিকে রণবীর যেমন বলিউডের খানদের সঙ্গে প্রতিযোগিতায় নেমেছেন, তেমনি ‘রেইস’, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি এবং চেন্নাই এক্সপ্রেস-এর মতো ব্লকবাস্টার সিনেমার কারণে এর মধ্যেই বক্স অফিসের রানি হিসেবে খেতাব পেয়েছেন দীপিকা। বাস্তব জীবনের সাবেক এই জুটিকে বড় পর্দায় আরও একবার দেখতে পেলে খুশিই হবেন সিনেমাপ্রেমীরা– এমনটাই ধারণা করছেন সবাই। সদ্য সিনেমার পর্দায় আসা রনবীরের দুই ছবির মধ্যে অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে ‘বেশরম’ আর ১৫ নভেম্বর পর্যন্ত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রামলীলা’।

এক প্রভাবশালী সংবাদমাধ্যমের বরাতে জি মিডিয়া ব্যুরো জানিয়েছে, নির্মাতা ইমতিয়াজ আলির নতুন একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন রণবীর-দীপিকা। সিনেমার নাম হবে উইন্ডো সিট। তবে নতুন এই সিনেমার ব্যাপারে এখনই বেশি কিছু বলতে নারাজ ইমতিয়াজ। এই মুহূর্তে তারা দুজনই ব্যস্ত আছেন নিজেদের অভিনীত সিনেমার প্রচারণার কাজে। রণবীর প্রচারণা চালাচ্ছেন তার নতুন সিনেমা বেশরম-এর এবং দীপিকা ব্যস্ত রামলীলা’র প্রচারণায়।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close