Featuredস্বদেশ জুড়ে

নৌকায় তরুণদের টানতে ববির পরামর্শ

শীর্ষবিন্দু নিউজ: আসন্ন জাতীয় নির্বাচনে নতুন ভোটারদের নিজেদের পক্ষে টানতে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটসহ আধুনিক প্রযুক্তি ব্যবহার করবে আওয়ামী লীগ। দলীয় সভানেত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয় বৈঠক। আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে তিন ঘণ্টার এই বৈঠকে শেখ রেহানার ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববি ছিলেন এবং তিনিই প্রযুক্তি ব্যবহারের ওপর জোর দেন বলে আওয়ামী লীগের এক নেতা জানিয়েছেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এইচ টি ইমামের সভাপতিত্বে ওই বৈঠকে সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, দলের প্রচার সম্পাদক হাসান মাহমুদ, বিজ্ঞাপনী সংস্থা বিটপির মালিক সাংসদ রেজা আলী, চলচ্চিত্র প্রযোজক সাংসদ সুকুমার রঞ্জন ঘোষ, তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তফা জব্বার, কলামিস্ট শেখর দত্ত এবং আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল উপস্থিত ছিলেন।

নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার ক্ষমতাসীন দলটির প্রচার ও প্রকাশনা উপ-পরিষদের বৈঠকে এনিয়ে আলোচনা হয়েছে। তথ্য-প্রযুক্তি, থ্রি-জি এবং সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের সর্বোচ্চ ব্যবহার করতে বলেছেন ববি। সভায় সব জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদকদের আধুনিক প্রযুক্তি ব্যবহারে সক্ষম করে তোলার ওপরও জোর দেয়া হয়। এজন্য, দেশের সব সাংগঠনিক জেলার প্রচার সম্পাদকদের নিয়ে আগামী মাসের শুরুর দিকে ঢাকায় একটি কর্মশালা হবে বলে বৈঠকে অংশ নেয়া এক নাম প্রকাশ না করার শর্তে জানান।

বিভিন্ন জরিপে আওয়ামী লীগের বিরুদ্ধে যাদের অবস্থান তাদের মুখ আওয়ামী লীগের দিকে ফেরাতে প্রচারের সব উপকরণের সর্বোচ্চ ব্যবহারের কথাও বলেন শেখ রেহানার বড় ছেলে ববি। ববি আরো বলেন, দেশের ৩৫ শতাংশ মানুষ তথ্য-প্রযুক্তি, রেডিও এবং টেলিভিশনের আওতার বাইরে রয়েছে। এই বৃহৎ জনগোষ্ঠির কাছে কীভাবে পৌছানো যায় সেটাই বড় চ্যালেঞ্জ।এই চ্যালেঞ্জ যে কোনো মূল্যে পূরণ করতে হবে।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close