Featuredবিনোদন

ডেটিংয়ে শাহরুখের বাড়িতে রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের বাড়িতে প্রেমিকা দীপিকার সঙ্গে দেখা করে তাকে চমকে দিয়েছেন অভিনেতা রণবীর সিং। বেশ কিছুদিন ধরেই তাদের দুজনের মধ্যকার সম্পর্কের গুজবে সরগরম বলিউড।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা করার জন্য সিনেমার সেটে এসে হাজির হওয়াটাও এরই মধ্যে প্রায় নিয়মিত অভ্যাসেই পরিণত করে ফেলেছেন রণবীর। তবে এবার আর শুটিং স্পটে নয়, দুবাইয়ে বলিউড কিং শাহরুখ খানের বাড়ির পার্টিতেই ডেট করলেন ওই অভিনয় শিল্পী জুটি। রণবীর-দীপিকার সময় তো কেটেছে একে-অন্যের সান্নিধ্যেই। পার্টির বাকি অতিথিরা সন্ধ্যাটি উপভোগ করেছেন ফিফা ২০১৩-সহ অন্যান্য ভিডিও গেইম খেলে এবং একে অপরের সঙ্গে গল্প করে। ডিনার শেষে শাহরুখের বাড়ির পেছনের লেকে নৌবিহারেও বের হন সবাই।

টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, দুবাইয়ে নিজের বাড়িতে সম্প্রতি ফারাহ্ খান পরিচালিত সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’-এর পুরো দলের জন্য পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। পার্টিতে আগে থেকেই উপস্থিত ছিলেন ফারাহ্ খান, অভিষেক বচ্চন, বোমান ইরানি, সনু সুদ, ভিভান শাহ এবং দীপিকা পাড়ুকোন। সাউথ আফ্রিকা থেকে উড়ে এসে দীপিকাকে চমকে দেন তার রামলীলা সিনেমার সহ-অভিনেতা রণবীর সিং। পার্টিতে রণবীরের যোগদানের বিষয়টি আগে থেকেই জানতেন শাহরুখ। দীপিকার সঙ্গে রণবীর যাতে ভালোভাবে সময় কাটাতে পারেন, সে ব্যাপারটিও নিশ্চিত করেন তিনিই।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close