রাজনীতি

বাংলাদেশের টাকা সিঙ্গাপুরে পাওয়া গেছে আমেরিকাতেও পাওয়া যাবে

শীর্ষবিন্দু নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ২৩ বছরে দেশে কোন উন্নয়ন হয়নি, হয়েছে দুর্নীতির উন্নয়ন। সিঙ্গাপুরে টাকা পাওয়া গেছে। আমেরিকাতেও পাওয়া যাবে। সেদিন বেশি দূরে নয়। গতকাল বিকালে কাকরাইলে জাতীয় পার্টির নিজস্ব ভবনে অফিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বেলুন উড়িয়ে নিজস্ব পাঁচতলা ভবনে স্থাপিত অফিস উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ, প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, সাইদুর রহমান, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার  প্রতি আহ্বান জানিয়ে সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করুন। অন্যথায় আপনাদের কেউ ক্ষমা করবে না। দুই দলকে অনুরোধ করছি আপনারা আলোচনায় বসুন, সমঝোতায় আসুন। আমরা শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন চাই। তিনি বলেন, জাতীয় পার্টি ছাড়া উপায় নেই। আমরা যদি  নির্বাচনে অংশগ্রহণ করি দেশে নির্বাচন হবে। আর তা না হলে কোন নির্বাচন হবে না।

সাবেক এই প্রেসিডেন্ট আরো বলেন, আমাদের মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল কিন্তু করা যায়নি। গত ২৩ বছরে দেশে কোন উন্নয়ন হয়নি, হয়েছে দুর্নীতির উন্নয়ন। এই মহা দুই স্বৈরাচারের হাত থেকে জাতি রক্ষা পেতে চায়। তিনি বলেন, আমাদের লক্ষ্য একটাই ক্ষমতায় গিয়ে দুই মহা স্বৈরাচারের হাত থেকে দেশকে রক্ষা করা। এরশাদ বলেন, এবারের ঈদ আমাদের অনিশ্চয়তার ঈদ। দেশে শান্তিপূর্ণ নির্বাচন হবে কি না তা নিয়ে সংশয় রয়েছে।

তিনি আরো বলেন, দুই দলকে এখনও অনুরোধ করছি আপনারা আলোচনায় বসুন, সমঝোতায় আসুন। আমরা শান্তিপূর্ণ এবং গ্রহণযোগ্য নির্বাচন চাই। হরতাল, মারামারি, কাটাকাটি, গুলি, বোমা দেখতে চাই না। নতুন অফিস উদ্বোধন উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close