Featuredদুনিয়া জুড়ে

পেরুতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা ৪৯

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: পেরুতে যাত্রীবোঝাই একটি ট্রাক উল্টে গভীর খাদে পড়ে গিয়ে অন্তত ৪৯ জন নিহত হয়েছে। দেশটির সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, স্থানীয় সময় শনিবার দুপুরের দিকে (বাংলাদেশ সময় শনিবার রাত) দক্ষিণাঞ্চলের ল্য কনভেনসিওন প্রদেশে এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ আমেরিকার প্রশান্ত মহাসাগরীয় উপকূলবর্তী দেশটিতে আঁকাবাঁকা ও ঝুঁকিপূর্ণ যোগাযোগ ব্যবস্থার জন্য প্রায়ই এ ধরনের প্রাণঘাতী সড়ক দুর্ঘটনা ঘটে। গত সপ্তাহেও দু’টি সড়ক দুর্ঘটনায় অন্তত ২৯ জন নিহত হয়।

সংবাদ মাধ্যমগুলো জানায়, সুয়ুকুয়ো শহরের অদূরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। দুর্ঘটনায় পড়ার আগে যাত্রীরা ট্রাকের মধ্যেই হৈ-হুল্লোড়ে মত্ত ছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সুয়ুকুয়ো শহরের মেয়র ফেদিয়া কাস্ত্রো জানিয়েছেন, আমরা শোকাহত, এখন পর্যন্ত ৪৯টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। নিহতদের মধ্যে ১২ জন শিশু ছিল বলে জানা গেছে। বাস সঙ্কটের কারণে এই অঞ্চলের মানুষজন প্রায়ই ট্রাকে করে যাতায়াত করে বলে জানান মেয়র। মেয়র কাস্ত্রো জানিয়েছেন, শিশু সন্তান ও স্ত্রীসহ মারা যাওয়া ট্রাকচালক নেশাগ্রস্ত ছিলেন কিনা এ ব্যাপারে তদন্ত চলছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close