Featuredস্বদেশ জুড়ে

আমি শঙ্কিত দেশে কী হতে যাচ্ছে

শীর্ষবিন্দু নিউজ: দেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন সরকারের প্রধান শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। বুধবার সকাল ১০টায় রংপুরের প্রধান ঈদগাহ কালেক্টরেট মাঠে ঈদের নামাজ আদায় করতে যান এরশাদ। তার পরনে ছিল ঘিয়ে রঙের পাঞ্জাবি-কোটি ও কালো জুতা। প্রতিবার রোজার ঈদ ঢাকায় করলেও কোরবানির ঈদ রংপুরেই উদযাপন করে থাকেন জাপা চেয়ারম্যান।

নিজের জেলা রংপুরে ঈদুল আজহার নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বিএনপি দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছে। সমস্ত জাতি আজ শঙ্কিত- আগামীতে দেশে কী হতে যাচ্ছে। এ আলামত ভাল নয়। ঈদুল আজহায় এবার মোট ১১টি গরু কোরবানি দিয়েছেন তিনি। এরমধ্যে রংপুরে তার নিজস্ব বাসভবন পল্লী নিবাসে দুটি, পৈত্রিক নিবাস রংপুর শহরের সেনপাড়ার বাড়ি স্কাই ভিউতে একটি, রংপুর রিপোর্টার্স ক্লাবে একটি এবং শহরের বিভিন্ন স্থানে আরো সাতটি গরু কোরবানি দিয়েছেন।

বর্তমান অবস্থা চলতে থাকলে দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা নাজুক হয়ে পড়বে মন্তব্য করে এরশাদ বলেন, আমরা চাই শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর। কিন্তু সে সম্ভাবনা খুবই কম দেখতে পাচ্ছি। তারা (বিএনপি) গৃহযুদ্ধের কথা বলছে, দা-কুড়াল নিয়ে আসার কথা বলছে। এ অবস্থা চলতে থাকলে বাচ্চারা স্কুলে যেতে পারবে না, দেশ অচল হয়ে যাবে। আমরা এই রাজনীতি দেখতে চাই না, আমরা শান্তি চাই।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close