Featuredরাজনীতি

পাল্টা প্রস্তাব দিতে বুধবার সংবাদ সম্মেলন ডেকেছে আ’লীগ

শীর্ষবিন্দু নিউজ: প্রধান বিরোধী দল বিএনপির প্রস্তাবের পর এবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষ থেকে পাল্টা প্রস্তাব যাচ্ছে। বুধবার দলটির পক্ষে আনুষ্ঠানিকভাবে এই প্রস্তাবসহ একটি চিঠি দেওয়া হতে পারে বলে সূত্র জানিয়েছে।

জানা যায়, প্রস্তাব সম্বলিত চিঠি পেয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে টেলিফোন করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এসময় মির্জা ফখরুল বলেন, আমরা এগিয়ে এসেছি। আশা করি আপনারাও এগিয়ে আসবেন। আশরাফুল ইসলামও এসময় ইতিবাচক মনোভাব দেখান।

এদিকে এই ঘটনার পরপরই বুধবার সকাল ১১টায় দলের ধানমণ্ডি কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের ডাকে আওয়ামী লীগ। সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এই সংবাদ সম্মেলন করবেন বলে জানান দলের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস। সংশ্লিষ্টরা বলছেন, চলমান সংকট সমাধানে দুই দলের আনীত প্রস্তাব নিয়ে আলোচনার মাধ্যমে একটি সমাধানে পৌঁছানো যেতে পারে।

আওয়ামীলীগের নিভর্রযোগ্য সূত্রটি জানায়, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার প্রস্তাবের পর আওয়ামীলীগ একটি আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রস্তাবে প্রধানমন্ত্রীর উপস্থাপিত নির্বাচনকালীন সর্বদলীয় সরকার ব্যবস্থার ধারণাটি বিশদভাবে তুলে ধরা হবে। এরই মধ্যে মঙ্গলবার সকালে বিএনপির পক্ষে একটি প্রস্তাব পাঠানো হয়েছে আওয়ামী লীগের কাছে। সেখানে খালেদা জিয়ার পক্ষে নির্বাচনকালীন সরকারের রূপ রেখা তুলে ধরা হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close