ব্রিকলেন টু জিন্দাবাজার

এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষকের সর্ম্বধনা

শীর্ষবিন্দু নিউজ: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ এনায়েত হোসেনের সর্ম্বধনা অনুষ্ঠান গত সোমবার ২৮শে অক্টোবর ইষ্ট লন্ডনের মন্টিফিউরি সেন্টারে অনুষ্ঠিত হয়। যুক্তরাজ্যে অবস্থানরত স্কুলের অনেক প্রাক্তন ছাত্ররা তাদের পরিবারসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ব্যারিষ্টার শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চৌধুরী সুলতান মন্টি। সূচনা বক্তব্য তিনি স্কুলের সকল প্রাক্তন ছাত্রদের বিভিন্ন ব্যস্ততা রেখে স্কুলের টানে এবং সৈয়দ এনায়েত হোসেন স্যারকে সম্মান জানাতে উপস্থিত হওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

যুক্তরাজ্যে অবস্থানরত এইডেড হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের স্কুলের প্রতি ভালবাসা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন প্রধান শিক্ষক। এ সময় তিনি বলেন, বিগত দীর্ঘ বছর ধরে দি এইডেড হাই স্কুল সিলেটের বিভিন্ন প্রজন্মকে শিক্ষার আলোয় আলোকিত করে আসছেন। সৈয়দ এনায়েত হোসেন তার দীর্ঘ শিক্ষকতা জীবনের স্মৃতি মন্থন করতে গিয়ে বলেন, এই স্কুলের বিভিন্ন ব্যাচের ছাত্ররা পেশাগত ও জাতীয়ভাবে তা্ৎপর্যপূর্ণ ভমিকা পালন করছেন। সাবেক উপদেষ্টা মেজর জেনারেল মইনূল ইসলাম, নির্বাচন কমিশনার সহুল হোসাইন, সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তাপস বস্য, রাজিন সালেহ, অলক কাপালী সবাই এইডেড হাই স্কুলের ছাত্র।

দি সোসাইট অব বাংলাদেশ সলিসিটার এর সভাপতি ব্যারিষ্টার শফিকুর রহমান উপস্থিত নবীন-প্রবীন ছাত্রদের নিয়ে একটি পূর্ণমিলনী অনুষ্ঠান আয়োজনের উদ্দেশ্যে একটি ফোরাম গঠনের আশাবাদ ব্যক্ত করেন। এ সময় সম্বর্ধিত অতিথি জনাব সৈয়দ এনায়েত হোসেনের পরিবারের পক্ষ থেকে বক্তব্যে রাখেন উনার ভাই সৈয়দ আক্তার হোসেন বাবু।

দেওয়ান মেহদী চৌধুরীর পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জনমতের বার্তা সম্পাদক মুসলেহ উদ্দিন, মুমিতুর রেজা, তোফাজ্জল হোসেন চৌধুরী তোহেল, রাব্বি চৌধুরী, প্রভাষক জামাল আহমেদ, সাইফ রিজভী, জিয়াউর রহিম রুবিন, হাফিজ আহমেদ, এহতেশামুল হক, এনামুল হাসান, শীর্ষবিন্দু সম্পাদক সুমন আহমেদ সহ স্কুলের অনেক নবীন প্রবীন ছাত্ররা।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close