Featuredস্বদেশ জুড়ে

হরতাল ছেড়ে সংলাপে আসুন: সিলেটে জয়

শীর্ষবিন্দু নিউজ: হরতাল প্রত্যাহার করে বিরোধীদলকে আলোচনায় আসার আহ্বান জানিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। শুক্রবার রাতে সিলেটে আওয়ামী লীগের এক কর্মসূচিতে দলীয় সভানেত্রীর ছেলে জয় বলেন, “হরতাল আর সংলাপ একসঙ্গে চলতে পারে না। সিলেটের কাজী নজরুল মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন জয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় কর্মীসভায় জয়ের খালাতো ভাই শেখ রেহানা ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।

নতুন করে হরতাল ঘোষণা করায় বিরোধী দলের সমালোচনা করে সজীব ওয়াজেদ বলেন, বিএনপি ৭২ ঘণ্টার হরতাল ডেকে দেশে সন্ত্রাস চালানোর পরিকল্পনা নিয়েছে। যারা পড়াশোনা করেনি তারা কিভাবে শিক্ষাকে দাম দেবে। তারা হরতাল দিয়ে শুধু সন্ত্রাস আর নৈরাজ্যই করছে না, তারা দেশের আগামী দিনের ভবিষ্যৎ সেনানি শিক্ষার্থীদের পরীক্ষায়ও বাধা দিচ্ছে। বিরোধী দল হরতাল দিয়ে সন্ত্রাস করছে।অন্যদিকে আলোচনার কথাও বলছে।

আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল মন্তব্য করে তিনি বলেন, তারা বারবার রক্ত দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। আর কোনো অগণতান্ত্রিক সরকারকে ক্ষমতায় আসতে দেয়া হবে না। সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী নির্বাচন হবে। এ নির্বাচন কেউ থামাতে পারবে না। প্রধানমন্ত্রীর ছেলে বলেন, সরকার ৬ হাজার নিরপেক্ষ নির্বাচন করেছে। কেউ বলতে পারে নাই কারচুপি হয়েছে। আগামী সংসদ নির্বাচনও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে। গত পাঁচ বছরে আওয়ামী লীগ দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। তাই আগামী দিনেও এ ধারাকে অব্যাহত রাখতে দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দেবে।

এর আগে বিকেল সাড়ে ৩টায় সিলেট হযরত শাহজালালের (র.) মাজার এবং পরে হযরত শাহপরানের (র.) মাজার জিয়ারত করেন। বিকেল সাড়ে ৪টায় নগরীর রোজভিউ হোটেলে সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি। কয়েকটি কর্মসূচিতে অংশ নিতে শুক্রবার বিকাল ৩টায় সিলেট আসেন জয়।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close