আলোচিতরাজনীতি

বিরোধী দল ও সুশীল সমাজ জাতিকে বিভ্রান্ত করছে

শীর্ষবিন্দু নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিরোধী দল ও সুশীল সমাজ সংবিধান সম্পর্কে মিথ্যা তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। তাদের লক্ষ্য একটাই, ক্ষমতায় আসা। আজ দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আইনজীবীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন। জয়ের সঙ্গে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা বারের সভাপতি নজিবুল্লাহ হিরু প্রমুখ।

বিএনপি প্রতিবাদের নামে সন্ত্রাস করছে উল্লেখ করে জয় বলেন, তারা ভয়ংকরভাবে মানুষকে যেভাবে আহত করেছে, তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। এটা প্রতিবাদ নয়, সন্ত্রাস, খুন। জয় বলেন, এসব ঘটনায় মদদ দিচ্ছে বিএনপি। তাদের কঠোর শাস্তি হওয়া উচিত। এ সময় তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আইনজীবীদের বিরোধী দলের এই মিথ্যাচার ও নৈরাজ্যের বিরুদ্ধে মাঠে নামার আহ্বান জানান।

সজীব ওয়াজেদ বলেন, পঁচাত্তরের পর এ দেশে বৈধ ও আইনগতভাবে কোনো নির্বাচন হয়নি। শুধু ২০০১ সালে আওয়ামী লীগের আমলে বৈধভাবে নির্বাচন হয়েছে। গণতান্ত্রিক দেশে এক মুহূর্তেও অসাংবিধানিক সরকার আসতে পারে না। জয় আরও বলেন, আওয়ামী লীগ কোনো দিন সংবিধান লঙ্ঘন করেনি। ক্যান্টনমেন্ট থেকে যে দলের জন্ম হয়েছে, তারাই সংবিধান লঙ্ঘন করেছে। তিনি বলেন, আমরা দেখেছি বিএনপি যখনই ক্ষমতায় এসেছে, তখনই নির্বাচনে কারচুপি করেছে। আমরা কখনোই নির্বাচনে কারচুপি করিনি। বিএনপি সংবিধানে যতগুলো সংশোধনী এনেছে, তার সবগুলোই অবৈধ। আমরা আর সেদিকে যেতে চাই না।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close