Featuredআলোচিতস্বদেশ জুড়ে

আল্লামা শফীর সাথে দেখা করে দোয়া নিলেন এরশাদ

শীর্ষবিন্দু নিউজ: হেফাজতে ইসলামের আমীর আহমদ শফীর দোয়া নিয়ে মহাজোট সরকারের বিরুদ্ধে নির্বাচন করার ঘোষণা দিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। মাহজোটে না থাকার ঘোষণা দেয়ার পরদিন রোববার চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় শফীর সঙ্গে বৈঠক করে তিনি এই ঘোষণা দেন। এ সময় তিনি ক্ষমতায় গেলে হেফাজতের ১৩ দফা বাস্তবায়নের চেষ্টা করবেন বলে আশ্বাস দিয়েছেন এরশাদ। একথা গণমাধ্যমকে জানান  সংগঠনের মহাসচিব জুনায়েদ বাবুনগরী জানান।

আজ রোববার বেলা ১১টা ৪৮ মিনিটে এরশাদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল চট্টগ্রামের দারুল উলুম মইনুল ইসলাম (হাটহাজারী বড় মাদ্রাসা) মাদ্রাসায় হেফাজতের প্রধান কার্যালয়ে যান। সেখানে তাঁরা প্রায় ৫০ মিনিট বৈঠক করেন। বৈঠকে জাতীয় পার্টির স্থানীয় সাংসদ আনিসুল ইসলাম মাহমুদ, এরশাদের উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য ইউসুফ হাওলাদার, তপন চক্রবর্তী, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান শেঠ উপস্থিত ছিলেন। অন্যদিকে হেফাজতের পক্ষে শাহ আহমদ শফী, মহাসচিব জুনায়েদ বাবুনগরী, নায়েবে আমির শামসুল আলম, শফীর ব্যক্তিগত সহকারী শফিউল আলম, হেফাজতের সাংগঠনিক সম্পাদক আনাছ মাদানী মুনির আহমেদ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, উনি রাজনীতি করেন না, হেফাজত রাজনৈতিক দলও না, উনি একজন ইসলামী চিন্তাবিদ, এখানে ইসলামের কথা হয়েছে। জাতীয় পার্টি নতুন জোট থেকে নির্বাচন করবে কি-না জানতে চাইলে দলের চেয়ারম্যান বলেন, যদি আলাদা জোট করতে পারি, ইনশাল্লাহ নির্বাচন করব।… জোট করে এ সরকারের বিরুদ্ধে নির্বাচন করব। এরশাদ সাংবাদিকদের আরো বলেন, আমি দোয়া নেওয়ার জন্য হুজুরের সঙ্গে দেখা করতে এসেছি। আমি কোনো দিন ক্ষমতায় যেতে পারলে হেফাজতের ১৩ দফা বাস্তবায়নের চেষ্টা করব। আর কয়েক দিনের মধ্যে মহাজোট ছেড়ে নতুন জোট করে সাংবাদিকদের জানানো হবে বলেও উল্লেখ করেন এরশাদ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close