সিলেট থেকে

হরতালের ন্যায় সিলেটে চলছে ১৮ দলের অবরোধ কর্মসূচি: জিন্দাবাজারে ককটেল বিস্ফোরণ

শীর্ষবিন্দু নিউজ: সিইসির দেয়া তফসিল ঘোষনার পর পূর্ব ঘোষণা অনুযায়ী তফসিল প্রত্যাখ্যান করে ১৮ দলের সারা দেশে সড়কপথ, নৌপথ ও রেলপথ অবরোধ কর্মসূচি সিলেটে শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে। মঙ্গলবার ভোর ছয়টা থেকে শুরু হওয়া এ কর্মসূচি আগামী বৃহস্পতিবার ভোর ছয়টা পর্যন্ত চলবে।

অবরোধ চলাকালে এ পর্যন্ত সিলেটে কোথাও কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নগরীর বাইরে বিভিন্ন সড়ক অবরোধ করার খবর পাওয়া গেছে। এদিকে মঙ্গলবার সকাল সাতটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রেললাইনের স্লিপার উপড়ে ফেলায় সিলেট-চট্টগ্রাম পথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম, ও ঢাকা-নোয়াখালী রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

জামায়াত কর্মীরা হুমায়ুন রশিদ চত্তরে অবরোধ করে মূহমূহ শ্লোগান দিয়ে মুখরিত রাখার চেষ্টা করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।নগরীতে অনেকটা হরতালের আমেজ লক্ষ করা যাচ্ছে। স্বল্পসংখ্যক যানবাহন চলাচল করলেও সিলেট থেকে ছেড়ে যায়নি কোনো যানবাহন।

জিন্দাবাজারে পয়েন্টে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে অবরোধকারীরা। মঙ্গলবার দুপুর ১২টা ৪ মিনিটের সময় একদল যুবক মোটর সাইকেলে এসে পরপর ৪টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় গোটা এলাকা জুড়ে আতংক ছড়িয়ে পড়ে। আসপাশে পুলিশের উপস্থিতি থাকলেও তারা কিছু বুঝে উঠার আগেই যুবকরা পালিয়ে যায়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close