সিলেট থেকে

অবরোধে সিলেটে পৃথক দুটি স্থানে গাড়ি ভাংচুর: ২৫যাত্রী আহত, একজন গুরুতর আহত

শীর্ষবিন্দু নিউজ: সিলেট নগরীর পৃথক দুটি এলাকায় বাস, ট্রাক এবং সিএনজি অটোরিকশা ভাংচুর চালিয়েছে দৃর্বত্তরা, এ সময় অন্তত ২৫ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্হা আশংকাজনক।  আম্বরখানা ও টুকেরবাজার এলাকায় এ দূঘটনাগুলো ঘটে বলে জানা যায়।

ডাক্তাররা উন্নত চিকিসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দিয়েছেন। বৃহস্পতিবার রাত আটটার দিকে নগরীর আম্বর খানা ও টুকেরবাজারে হামলা চালিয়ে দৃর্বত্তরা ১৫টি গাড়ী ভাংচুর করে। ১৮ দলীয় জোটের ৭১ ঘন্টার অবরোধের তৃতীয় দিন সিলেট শহরতলীর জালালাবাদ থানার আওতাধীন সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের বলাউরা যুগিরগাঁও এলাকায় অবরোধকারীরা ব্যাপক গাড়ি ভাংচুর করে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও রাগিব-রাবেয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুল হক (৪০) এর অবস্থা আশংকাজনক। জালালাবাদ থানা এলাকায় টহল পুলিশের ডিউটি কম থাকায় হরতাল এবং অবরোধের সময় প্রতিনিয়তই গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

এ সময় কুমারগাঁও বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়া সুনামগঞ্জগামী একটি বাস সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের বলাউরা যুগিরগাঁও নামক স্থানে পৌছিলে অবরোধকারীরা বাসটির গতিরোধ করে ব্যাপক ভাংচুর চালায়। এতে ২০/২৫ জন যাত্রী গুরুতর আহত হন। আহরা হচ্ছেন সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বাসিন্দা আব্দুল হক (৪০) ও তার শিশু পুত্র আব্দুল হাসিম (৭), তাহিরপুর থানার বালিজুরী গ্রামের শফিকুল ইসলাম (৩০), সুনামগঞ্জ জেলার সদর থানার গোবিন্দপুর গ্রামের আজাদ মিয়া (২৮) সহ ২০/২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close