Featuredগ্যালারী থেকে

সিলেটে টি-টোয়েন্টি বিশ্বকাপ: ১০০ দিনের কাউন্টডাউন শুরু

গ্যালারী থেকে: বর্ণাঢ্য আয়োজনে সিলেটে আসন্ন ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন অনুষ্ঠান আজ ৫ ডিসেম্বর বৃহস্পতিবার  শুরু হচ্ছে। রাত সাড়ে ১০টায় সিলেট ক্রীন ব্রিজ সংলগ্ন সার্কিট হাউসের সামনে বর্ণাঢ্য এই কাউন্টডাউন প্রোগ্রাম অনুষ্ঠিত হবে।

মনোমুগ্ধকর করে তুলতে শীর্ষস্থানীয় শিল্পীদের অংশগ্রহণে স্থানীয় জনপ্রিয় গান নিযে কনসার্ট ও মনোজ্ঞ অনুষ্ঠান দিয়ে সাজানো হয়েছে কাউন্টডাউন অনুষ্ঠান। অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার এনামুল হক বিজয় ও মহিলা ক্রিকেট দলের ক্রিকেটার জাহানারা আহমেদ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

ঠিক রাত ১২টা থেকে শুরু হবে বাংলাদেশে অনুষ্ঠেয় ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের ১০০ দিনের ক্ষণ গণনা। সবশেষে থাকছে মনমোগ্ধকর আতশবাজি। উক্ত কাউন্টডাউন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সিলেটের সর্বস্তরের ক্রিকেটপ্রেমীদের উপস্থিতি কামনা করা হয়েছে।

এক নজরে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি ২০১৪:

ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামের পাশাপাশি আসন্ন ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ভেন্যু সিলেটের লাক্কাতুরাস্থ সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়াম। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরুষ ও মহিলা ইভেন্ট মিলিয়ে মোট ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে। বিশ্বকাপকে সামনে রেখে সিলেট বিভাগীয় স্টেডিয়ামকে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু হিসেবে গড়ে তোলার লক্ষ্যে গত জুন মাসে শুরু হওয়া ৮৭ কোটি টাকার ব্যয় সম্বলিত প্রকল্পের কাজ প্রায় শেষের পথে। এখন চলছে ফিনিশিংয়ের কাজ।

আইসিসি পরিদর্শক দল আজ বৃহস্পতিবার সকাল ১০টায় সিলেট জেলা স্টেডিয়াম ও সিলেট ক্যাডেট কলেজ মাঠের ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্র্যাকটিস গ্র্যাউন্ড পরিদর্শন করবেন। দুপুরে নভোএয়ারের ফ্লাইটে করে ঢাকার পথে রওয়ানা হবেন আইসিসি পরিদর্শক দল।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close