Featuredসিলেট থেকে

দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন মুহিত

শীর্ষবিন্দু নিউজ: সিলেট-১ আসনে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা দেওয়া তিনজন প্রার্থীর মধ্যে দুই জনেরই মনোনয়নপত্র বাতিল হয়েছে। তাদের মনোনয়নপত্র বাছাই শেষে গতকাল বৃহস্পতিবার সিলেট জেলা নির্বাচন অফিস থেকে এ ঘোষণা দেওয়া হয়।

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন জাতীয় পার্টির মনোনিত বাবরুল হোসেন বাবুল ও জেপির ইফতেখার হোসেন লিমন। তাদের প্রার্থীতা বাতিল হওয়ার কারণে এ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার সিলেট-১ (মহানগর ও সদর), সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) ও সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ) আসনের মনোনয়নপত্র যাচাই-বাচাই করা হয়। বাছাইকালে সিলেট-১ আসনের মনোনয়ণপত্র জমাদানকারী ৩ জন প্রার্থীর মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তাদের মধ্যে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী বাবরুল হোসেন বাবুলে মনোনয়নপত্রে ছবি, হলফনামা, প্রস্তাবকারীর স্বাক্ষরসহ বেশ কয়েকটি ভুল ও অসঙ্গতির কারণে তার মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া জাতীয় পার্টি জেপি প্রার্থী ইফতেখার হোসেন লিমন হলফনামায় আয়-ব্যয়ের হিসাব না দেওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে তারা উচ্চ আদালতে আপিল করতে পারবেন বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close