Featuredবিনোদন

বিক্রি হতে যাচ্ছে সালমান শাহর গাড়ি

বিনোদন ডেস্ক: অকাল প্রয়াত নায়ক সালমান শাহর প্রিয় মার্ক টু সিরিজের চ্যাজার গাড়িটি বিক্রি করা হবে। সালমান অভিনীত বিভিন্ন ছবিতে গাড়িটি ব্যবহার করা হয়েছে। সম্প্রতি এ কথা জানিয়েছেন সালমান শাহর মা নীলা চৌধুরী।

তিনি আরো বলেছেন, সালমানের মৃত্যুর পর থেকেই গাড়িটি আর তেমন ব্যবহার করা হয়নি। তাই তিনি গাড়িটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রকৃত যে কোন ক্রেতা গাড়িটি ক্রয়ের জন্য সরাসরি তার সঙ্গে যোগাযোগ করতে পারেন। সালমানের নামে এফডিসির সামনের সড়কের নামকরণের দাবি জানিয়েছে ফেসবুকভিত্তিক একটি সংগঠন। আর এই দাবিকে আরও জোরালো করতে গত ১৩ সেপ্টেম্বর সালমান শাহর মার সঙ্গে দেখা করেন সংগঠনটির কয়েকজন সদস্য। আর তখনই অনেক কথার ফাঁকে এ কথা জানান তিনি।

নীলা চৌধুরী সালমানের নামে সড়কের নামকরণের দাবিকে স্বাগত জানালেও আপত্তি জানিয়েছেন এফডিসির ভেতরের কোনো স্থাপনার নামকরণ নিয়ে। এ সর্ম্পকে তিনি বলেন, ‘সালমানের নামে এফডিসির সামনের সড়কের নামকরণের দাবিকে আমি সমর্থন জানাচ্ছি। তবে আমি কখনও চাই না এফডিসির ভেতরের কোনো কিছুর নাম সালমানের নামে হোক।

কারণ এফডিসির অকৃতজ্ঞ মনোভাব আমি কখনও ভুলবো না। এফডিসির সামনের সড়কের পাশাপাশি সিলেটে অবস্থিত সালমান শাহর বাড়ির সামনের সড়কের নাম তার নামে রা্খার দাবি জানান সালমানের মা। তিনি এ বিষয়ে সালমানভক্তদের আরও উদ্যোগী হওয়ার পরামর্শ দেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close