Featuredসিলেট থেকে

সিলেট সুরমা বেডিং হাউসে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

শীর্ষবিন্দু সিলেট: সিলেট নগরীর আম্বরখানায় অবস্থিত জাহান ম্যানশনের সুরমা বেডিং হাউসে রোববার গভীর রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আকস্মিক এই অগ্নিকান্ডের ঘটনায় বেডিং হাউসের মেশিনারিজ, আসবাবপত্র ও থান কাপড় সহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দোকান মালিক আব্দুল জাহের জানান। অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে গতকাল সোমবার সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, ফেডারেল ইন্সুরেন্স কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট এস এম আজিমুদ্দৌলা খান ও আইএফআইসি ব্যাংকের ম্যানেজার ফারুক আহমদ, এসিস্ট্যান্ট ম্যানেজার নুরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, দোকানের মালিক আব্দুল জাহের প্রতিদিনের ন্যায় সারাদিন ব্যবসা পরিচালনা শেষে রাত ১০টায় দোকানে তালা লাগিয়ে বাসায় চলে যান। গভীর রাতে কোন এক সময়ে বিদ্যুতের শর্টসার্কিট থেকে দোকানে আগুন ধরে গেলে মার্কেটের পাহারাদার মোবাইলের মাধ্যমে তার বাসায় খবর দেয়। খবর পেয়ে সাথে সাথে তিনি ফায়ার সার্ভিসকে জানান এবং নিজেও ঘটনাস্থলে ছুটে আসেন। ফায়ার সার্ভিসের লোকজন পৌছার পূর্বেই দোকানের অধিকাংশ মালামাল পুড়ে যায়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close