Featuredবলিউড

ক্যারিয়ারের জন্য কারিনার মাতৃত্ব বিসর্জন

শী বিনোদন: ক্যারিয়ারের কারণে অনেকেই অনেককিছু বিসর্জন দিয়ে থাকেন। কিন্তু মাতৃত্ব বিসর্জন বিরল একটি ঘটনা। সেই কাজটিই করতে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। এ ব্যাপারে তার সিদ্ধান্ত চূড়ান্ত। কখনোই মা হবেন না। মাস ছয়েক আগে সাইফ আলী খানের স্ত্রী হিরোইন তারকা কারিনা কাপুর খান কখনো মা না হওয়ার সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনার কথা জানিয়েছিলেন।

কিন্তু তখন তাকে সাইফ সাপোর্ট দেননি। অবশেষে কারিনার সুরেই সুর মেলালেন সাইফ। সমপ্রতি সাইফ জানিয়েছেন, আপাতত কারিনার সঙ্গে সন্তান নেওয়ার কোনো রকম পরিকল্পনা তার নেই। ‘আপাতত’ শব্দটিকে বলিউডপাড়া স্থায়ী হিসেবে দেখছে।

সম্প্রতি ভারতের প্রথম সারির একটি দৈনিক পত্রিকার সঙ্গে আলাপচারিতার সময় সাইফ বলেন, এই মুহূর্তে আমরা যে যার কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত। অনেকটা স্বার্থপরের মতোই আমরা আমাদের জীবন কাটাচ্ছি। সন্তান নিলে স্বার্থপরতাকে বিদায় জানাতে হবে। কিন্তু আপাতত স্বার্থপরের মতো কাজ করে যাওয়া ছাড়া আর কোনো পথ খোলা নেই আমাদের সামনে।

এর আগে কারিনা জানিয়েছিলেন, সন্তান নেওয়ার তেমন কোনো আগ্রহ তার নেই। এ প্রসঙ্গে তার ভাষ্য ছিল, বিয়ের আগে সবার মুখে একটাই প্রশ্ন ঘুরে ফিরতো। সেটা হলো- কবে তারা [সাইফ ও কারিনা] বিয়ে করছে? আর এখন সবাই জানতে চায় কবে আমি সন্তান নেব? কে জানে, আমি হয়তো কখনোই মা হবো না।

কারিনা আরও বলেছিলেন, আমি যদি কখনোই মা না হওয়ার সিদ্ধান্ত নিই তবে অবাক হওয়ার কিছু নেই। আমার বয়স মাত্র ৩২। সাইফের দুটি সন্তান আছে। ওরা আমারও সন্তান। সাইফ এবং আমি আদর্শ ভারতীয় দম্পতি নই যাদের বিয়ের একমাত্র উদ্দেশ্য হলো সন্তান জন্ম দেওয়া। তাই জন্মদান থেকে সরে এসেছি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close