Featuredবলিউড

সালমানের বিয়ে না করার রহস্য উন্মোচন

jশী বিনোদন ডেস্ক: বলিউডের ব্যাচেলর সালমান খানের বিয়ে না করার পাঁচটি বাস্তবসম্মত কারণ সামনে এনেছে ভারতের শীর্ষস্থানীয় একটি ম্যাগাজিন।

১. উপযুক্ত বয়স:
৪৭ বছর বয়সেও সালমান খান বলিউডের সবচেয়ে হ্যান্ডসাম অভিনেতা। তিনি সবসময়েই বলিউডের নায়কের আসনে থাকতে চান। নতুন নতুন নায়িকাদের সঙ্গে অভিনয়ের লোভ সামলাতে পারেন না। এ কারণেই প্রতি বছর তিনি একই ভাবে বিয়ের কথা বললেও শেষ পর্যন্ত করেন না।

২. ভাগ্নে-ভাগ্নি:
উদারমনা সালমান তার বহু ভাগ্নে-ভাগ্নিকে নিজের সন্তান বলেই মনে করেন। তিনি বিশ্বাস করেন বিয়ে সন্তান নেওয়ার জন্যই। কিন্তু আগে থেকেই তার এ বিষয়ে কোনো অভাব নেই। তাই বিয়েটা তার জন্য গুরুত্বপূর্ণ কোনো বিষয় নয়।

৩. উপযুক্ত পাত্রীর অপেক্ষা:
প্রচুর সংবাদ সম্মেলনে বিয়ের বিষয়ে সালমানকে জিজ্ঞাসা করে সাংবাদিকরা উত্তর পেয়েছেন, তিনি এখনো উপযুক্ত পাত্রীর সন্ধান করছেন। তিনি বহু আগে থেকেই অনেক মেয়ের সঙ্গে ডেট করছেন। তাদের মধ্যে রয়েছেন সঙ্গীতা বিজলানি, সমি আলি, ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনা কাইফ। তবে মিস পারফেক্টের খোঁজ তাঁর জন্য বাস্তবেই অন্তহীন।

৪. আমির খানের ইঙ্গিত:
সালমানের খানের বেস্ট ফ্রেন্ড আমির খান, তা সবারই জানা। তবে বহু নারীর হৃদয়ের মধ্যমনি সালমান তাদের হৃদয় ভেঙে দিয়েছেন আমিরের ইঙ্গিতে। মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমিরকে রাজি করানো এতো সহজ নয়।

৫. মামলার ঝামেলা:
বিয়ে না করার জন্য তিনি বহু কারণ প্রদর্শন করলেও অনেকেই বলছেন, আসল কারণ মামলা। তাঁর বিরুদ্ধে হরিণ শিকারের অভিযোগ বিচারাধীন আছে। এ কারণে তিনি সিদ্ধান্ত নিয়েছেন এ মামলার রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করার। মামলার রায় যদি তার বিরুদ্ধে যায়, তবে জেল থেকে বেরিয়েই তিনি গাঁটছড়া বাঁধবেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close