রাজনীতি

দেশ ছাড়ছেন না এরশাদ

শীর্ষবিন্দু নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দেশের বাইরে যাচ্ছেন না। তিনি দেশেই চিকিৎসা নেবেন। রওশান এরশাদের সঙ্গে সাক্ষাত সেরে সাংবাদিকদের এ তথ্য জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ। বুধবার রাজধানীর গুলশানে রওশন এরশাদের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ফিরোজ রশীদ।

তিনি বলেন, ম্যাডামের সাথে আলোচনা করে জেনেছি, এরশাদ সাহেব দেশের বাইরে যাচ্ছেন না। তিনি দেশেই চিকিৎসা নেবেন। আপনারা এরশাদ সাহেবের মুক্তির দাবিতে কর্মসূচি দিচ্ছেন, তাহলে কি তিনি আটক? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল থেকে যা বলা হচ্ছে আমরা তাই করছি। এর বেশি কিছু বলতে পারবো না। মাঠে থাকেন কর্মীরা। আমি পার্টির একজন কর্মী, তাই আমি কর্মসূচিতে ছিলাম।— যোগ করেন জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য।

আপনাদের বর্তমান রাজনৈতিক অবস্থান কী? জানতে চাইলে ফিরোজ রশীদ বলেন, দলের ব্যাপারে এরশাদ সাহেবের সহোদর জিএম কাদের ও পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সবকিছু বলবেন। গতকাল আপনাদের বিক্ষোভ কর্মসূচিতে আপনি ছাড়া শীর্ষ নেতারা কেউ উপস্থিত ছিলেন না কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সাধারণত এসব কর্মসূচিতে শীর্ষ নেতারা মাঠে থাকেন না।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close