Featuredদুনিয়া জুড়ে

সড়ক দুর্ঘটনায় নিউইয়র্কে বাংলাদেশী শিশুর মৃত্যু

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নওশাদ নাহিয়ান নামে বাংলাদেশী এক শিশু নিহত হয়েছে।

উডসাইড পাবলিক স্কুলের তৃতীয় গ্রেডের ছাত্র ছিল ৮ বছরের নাহিয়ান। বোন নওশীন জাহান নিশাতের সঙ্গে স্কুলে যাওয়ার পথে বাড়ি থেকে মাত্র দুই ব্লক দূরে আজ সকাল ৮টার দিকে একটি ট্রাক্টর-ট্রেইলারের নিচে চাপা পড়ে প্রাণ হারায় ছোট্ট নাহিয়ান। দুর্ঘটনার পরপরই তাকে স্থানীয় এলম্হার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, কর্তব্যরবত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন ও দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। বাংলাদেশ থেকে ৬ মাস আগে দুই ভাইবোনকে নিয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন মা নার্গিস। ৩ মাস আগে নাহিয়ানের পিতা ওসমান মিয়া যুক্তরাষ্ট্রে গিয়ে পরিবারের সঙ্গে একত্রিত হন। বাংলাদেশী এ পরিবারটি কুইন্সের জ্যাকসন হাইটসের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, আজ সকালে বাড়ি থেকে কয়েক শ’ গজ দূরের একটি রাস্তা পার হওয়ার সময় ট্রেইলারটি চাপা দেয় নাহিয়ানকে। ঘাতক ট্রাক্টর-ট্রেইলারের চালক অসোরিয়ো পালোমিনসকে (৫১) আটক করা হয়েছে। ওই চালকের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সেখানে শোকের ছায়া নেমে এসেছে। নাহিয়ানের পরিবারের প্রতিটি সদস্য এ ঘটনায় বাকরূদ্ধ হয়ে গেছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close