Featuredঅন্যকিছু

প্রেমিকা জুটানোর উপায়

সবার জীবনে প্রেম আসে তাইতো সবাই ভালোবাসে’-শিল্পীর কণ্ঠে শুনতে সবারই ভালো লাগে এ চরণটি। কিন্তু সবার জীবনে প্রেম আসলেও সবাই কী পারেন প্রেমিকা বা প্রেমিক জুটাতে? স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় জীবনে অনেকে চুটিয়ে প্রেম করেন আবার অনেকে চেয়ে চেয়ে অন্যের প্রেম দেখেন।

অনেক বাসনা সত্যেও যাদের মনকামনা পূর্ণ হয়নি তারা নিম্নের করণীয়গুলো প্রয়োগ করে দেখতে পারেন।

আগে নিজের যত্ন নিন
অন্যকে ভালোবাসার আগে নিজেকে ভালবাসতে হবে। প্রমাণ দিতে হবে, আপনি নিজেকে ভালোবাসতে সমর্থ। আর নিজেকে ভালোবাসার প্রদর্শন হতে পারে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, পরিষ্কার পোশাক পরিধান, শরীরকে সুস্থ রাখার মাধ্যমে। যেমন- নিয়মিত দ্রুত ব্রাশ বা সুগন্ধি ব্যবহার করা।

ভালোবাসার যোগ্যতার প্রদর্শন
আপনার পছন্দের মানুষকে আপনার প্রেমে ফেলানোর জন্য তাকে আপনার ভালোবাসার যোগ্যতা দেখাতে হবে। আপনার গুণের জালে ফেলতে হবে। আপনার গুণ দেখেই আপনাকে ভালোবাসবে কোনো মেয়ে।

মজা করে কথা বলুন 
এটা সবার জানা, কৌতুক করতে পারে বা হাসির খোরাক যোগায়-এমন ছেলেকে মেয়েরা পছন্দ করে। গোমরামুখ বা লাজুক ছেলেদের মেয়েরা তেমন পাত্তা দেয় না। কৌতুক না জানলে আজকে থেকে এর প্রস্তুতি নিন, বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডায় বসলে তা চর্চা করুন।

স্বার্থপর না হয়ে উৎসর্গী মনা হউন
শুধু নিজের বিষয়-আয়স নিয়ে ব্যস্ত থাকবেন না। যাকে পটাতে চাচ্ছেন তার জন্য আপনার ছাড় দেওয়ার মানসিকতা থাকতে হবে। অন্যের উপকার করেও নারীর মন জয় করতে পারেন আপনি।

আত্মবিশ্বাসী হতে হবে
পুতু পুতু স্বভাবের ছেলেরা প্রেমিক হিসেব মেয়েদের পছন্দের তালিকায় খুব কমই থাকে। যত বেশি আত্মবিশ্বাসী তত বেশি আকর্ষণ ক্ষমতা। আপনার আত্মবিশ্বাসে মন দিতে পারেন কোনো মেয়ে। তবে ভণ্ডামির আশ্রয় না নেওয়া উত্তম।

তাকে জানুন
পছন্দের পরীর পছন্দ আপনাকে জানতে হবে। শুধু তার জন্ম দিন মনে রাখা যথেষ্ট নয়। তার সঙ্গে সময় কাটাতে হবে। তার ব্যতিক্রমী কাজের প্রশংসা করুন। সে কী বিশ্বাস করে এবং কীভাবে সেটা মনে রাখতে হবে। তার আবেগকে সম্মান দিন।

সৎ থাকুন
সব কিছুই করলেন কিন্তু প্রতারণার আশ্রয় নিলেন, তাতে ‍বুমেরাং হতে পারে। তাই সবসময় সৎ থাকুন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close