Featuredউর্বশী

যেসব পুরুষকে ছাড়বেন নারীরা

প্রেমিককে কাছে রাখতে নিজের সব কিছু সপে দেন মেয়েরা। কিন্তু যে শান্তির জন্য এসব কিছু-সে শান্তি কারও ক্ষেত্রে থাকে অধরা। প্রেমিক হিসেবে বাং ডেটিংয়ে পুরুষ বাছাইয়ের ক্ষেত্রে মেয়েদের হতে হবে সতর্ক, না হলে পস্তাতে হবে। এ পুরুষ বাছাই প্রক্রিয়া খুবই সহজ। চোখ-কান খোলা রাখলেই দেখা মিলবে সে পুরুষের।

বন্ধু ‍বা চিরসঙ্গী হিসেবে কাউকে বেছে নেওয়ার আগে নারীদের পুরুষের কিছু বৈশিষ্ট্যে চোখ রাখতে বলেছেন বিশেষজ্ঞরা। যেমন-

একই আচরণ

নতুন কিছু করতে অনিচ্ছুক পুরুষের সঙ্গে ডেটিং করার মানে বিরক্তিকর ও একপক্ষীয় সম্পর্কের দিকে যাওয়া। তার চোখ খুলবে, অবশেষে আচরণে পরিবর্তন আসবে, তারপর আপনার সখ পূরণ করবে-এমন আশা না করাই ভালো। একগুয়ে আচরণকারীরা দিনকে দিনকে আরও একগুয়ে হয়ে উঠেন। এদের সঙ্গ ত্যাগ করাই উচিত।

খেলাধুলা পাগল
অনেক খেলুরে পুরুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান কিন্তু সম্পর্কের চেয়ে কেউ খেলার প্রতি মনোযোগ দিলে তার সঙ্গ ত্যাগ করাই উচিত।

প্রতি বেলায় রান্না খাবার
ঘরে রান্না করে খাওয়া ভালো। কিন্তু যেসব পুরুষ প্রতি বেলায় আপনার হাতের রান্না খাবার চিন্তা করবেন তাদের এড়িয়ে চলাই ভালো। তা না হলে আপনাকে হতে হবে তার দাসী।

বিল দেওয়ায় ভাগাভাগি
সম্পর্ক তেমনভাবে গড়ে উঠেনি। এক সঙ্গে খাওয়ার বিল বা রিকশায় ঘুরে বেড়ানোর ভ‍াড়া যদি আপনাকে দিতে হয় তাহলে ওই ছেলের সঙ্গে সম্পর্ক না গড়াটা ভাল। সম্পর্কের প্রাথমিক পর্যায়ে ভাড়া দেওয়া বা বিল দেওয়ার অর্থ হচ্ছে, ভবিষ্যতে আপনাকে আরও দিতে হবে। তবে সম্পর্ক গাঢ় থাকলে বিষয়টি আলাদা।

খুবই কড়া
দিনের প্রতি মুহূর্তে জবাবদিহি করতে হয়-এমন পুরুষের সঙ্গে সম্পর্কে আগাম ইতি টানাই ভালো। না হলে জীবন আপনার ফানা হয়ে যাবে।

দ্বিধান্বিত
আজকে এক কথা, কালকে এক কথা, পরশু আরেক কথা। স্থির কোনো সিদ্ধান্ত নিতে ব্যর্থদের ঘাড়ে চাপিয়ে শুধু বোঝাই বাড়বে আপনার। তাই যতো দ্রুত ঝেড়ে ফেলা যায় ততই মঙ্গল।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close